More
    Homeজাতীয়জম্মু ও কাশ্মীরের সোপোর এলাকায় জঙ্গি হামলা, মৃত ২

    জম্মু ও কাশ্মীরের সোপোর এলাকায় জঙ্গি হামলা, মৃত ২

    সোমবার জম্মু ও কাশ্মীরের বারমুল্লা জেলার সোপোর এলাকায় পৌরসভা কার্যালয়ের বাইরে হামলা চালায় জঙ্গিরা। এই হামলার ঘটনায় ব্লক ডেভলপমেন্ট কাউন্সিলের এক সদস্য এবং তার ব্যক্তিগত দেহরক্ষী নিহত হয়েছেন। আচমকা হামলার কারণে আহত হয়েছেন বেশ কয়েকজন। গুরুতর আহত হয়েছেন শামসুদ্দিন পীর নামে আর এক কাউন্সিলর। অবস্থা খারাপ হওয়ার তাঁকে শ্রীনগরে স্থানান্তর করা হয়েছে।

    পুলিশ জানিয়েছে, সোপোরের পৌরসভা কার্যালয়ের বাইরে বিডিসি সদস্য রেয়াজ আহমদ ও তার নিরাপত্তারক্ষী শাফাত আহমদকে লক্ষ্য করে গুলি চালায় জঙ্গিরা।গুলির আঘাতে লুটিয়ে পড়ে দুজন। ঘটনাস্থলেই মারা যান বলে খবর।

    ঘটনার জেরে এলেকায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে। তবে ঠিক কতজন জঙ্গি ছিল সেই বিষয়ে এখনও নিশ্চিত ভাবে কিছু জানা যায়নি। জঙ্গিরা এলাকাতেই লুকিয়ে রয়েছে বলে আশঙ্কা করা হচ্ছে। গোটা এলাকা ঘিরে ফেলা হয়েছে। জঙ্গিদের খোঁজে তল্লাশি অভিযান শুরু করেছেন নিরাপত্তা বাহিনীর জওয়ানরা।

    জানা গিয়েছে সোমবার সকালে সোপোর পুরসভায় একটি বৈঠক চলছিল। বৈঠকের জন্য কাউন্সিলররা সেখানে পৌঁছতেই আচমকা গুলি চালায় জঙ্গিরা। পুলিশের অনুমান, নির্দিষ্ট উদ্দেশেই খবর নিয়ে হামলার পরিকল্পনা করেছিল জঙ্গিরা। ঘটনাস্থলের আশেপাশেই গা ঢাকা দিয়েছিল তারা। দূর থেকে লোকজনকে আসতে দেখেই গুলি চালাতে শুরু করে তাঁরা। আচমকা হামলায় আহত হন অনেকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় রেয়াজ আহমেদ নামের এক কাউন্সিলরের। গুরুতর জখম হয় আরও এক কাউন্সিলর।

    জঙ্গিদের গুলিতে প্রাণ হারিয়েছেন এক পুলিশকর্মীও। জঙ্গিহানার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বিরাট পুলিশ বাহিনী। পুরো এলাকা ঘিরে ফেলে জঙ্গিদের খোঁজে চিরুণি তল্লাশি চালাচ্ছে নিরাপত্তাবাহিনী। চলছে পেট্রোলিং। বন্ধ এলাকার ভিতরে ও বাইরে যাওয়ার রাস্তা।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments