More
    Homeবিনোদনজিৎকে চ্যালেঞ্জ রাণার: কাঠগড়ায় চেঙ্গিজ

    জিৎকে চ্যালেঞ্জ রাণার: কাঠগড়ায় চেঙ্গিজ

     

    জিৎ এবং সুস্মিতা চ্যাটার্জির বহুল প্রত্যাশিত ছবি চেঙ্গিস, মুক্তি পেয়েছে ঈদের শুভ উপলক্ষ্যে। এটি টলিউড ইন্ডাস্ট্রির প্রথম ছবি যা একই সাথে বাংলা ও হিন্দি দুটি ভাষাতেই একসাথে রিলিজ করেছে সারা দেশে। মুক্তির পর থেকেই চেঙ্গিজের বক্স অফিস কালেকশন, মুভিটির মার্কেটিং সহ নানা বিষয়ে নানা রকম মন্তব্য করেছেন পরিচালক রাণা সরকার। কখনো তিনি বলেছেন ইউটিউবের ইনফ্লুয়েন্সারদের দিয়ে টাকার বিনিময়ে করানো হয়েছে রিভিউ, কখনোবা তিনি বলছেন ছবির আয় সম্পর্কিত ধোঁয়াশার কথা। যদিও এর প্রত্যুত্তরে কোনোরকম মন্তব্যই করেনি জিৎ এবং তার প্রযোজনা সংস্থা।

     

    পূর্ব প্রস্তাবনা অনুযায়ী, বুধবার ‘চেঙ্গিজ’ এর বক্সঅফিস কালেকশন সবার সামনে রাখলেন রাণা। তার দাবি অনুযায়ী ৩ দিনে নয় বরং ৫ দিনে ‘চেঙ্গিজ’ এর মূল কালেকশন মাত্র ১.১২ কোটি টাকা। প্রথম সপ্তাহে ছবিটির আয় দেড়কোটির কাছাকাছি হতে পারে বলে দাবি তার। রাণা সরকারের প্রকাশিত তথ্য অনুযায়ী ‘চেঙ্গিজ’ এর কালেকশন হল: শুক্রবার – ১৪ লক্ষ টাকা, শনিবার ( অর্থাৎ ঈদের দিন) – ৩৪ লক্ষ টাকা, রবিবার – ৩১ লক্ষ টাকা, সোমবার – ২২ লক্ষ টাকা, মঙ্গলবার – ১১ লক্ষ টাকা। একত্রে, পশ্চিমবঙ্গে ছবিটির মোট আয় ১.১২ কোটি টাকা। তিনি আরো বলেন, রাজ্যের বাইরে ছবিটি ২৬ লক্ষ টাকার ব্যাবসা করেছে তার প্রথম ৫ দিনে। এই তথ্য ভুল প্রমাণ করতে প্রযোজক জিৎকে অফিশিয়াল কালেকশন জানানোর চ্যালেঞ্জও জানান।

     

    পোস্টটিতে তিনি আরও বলেন, তিনি আশা করছেন পরবর্তী সময়ে বাঙালি দর্শকদের পছন্দের কথা মাথায় রেখে জিৎ নতুন কিছু পেশ করবেন দর্শকের সামনে। পরেরবার তার সাফল্য কামনা করছেন রানা। রাণার এই পোস্টে ক্ষুধ হয়ছে জিৎের অনুগামীরা, তারা লিখেছে আপনি তো ২০০০০ ও ব্যবসা করতে পারেন না। কেউ বলেছেন হাউজফুল চলছে কল্যানীতে। কেউ কেউ তাকে ‘গোপাল ভাঁড়’, ‘কন্যা সরকার’, ইত্যাদি নামে বিদ্রূপ করেছেন।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments