More
    Homeখবরঝাড়গ্রামে তৃণমূল টোটো চালক ইউনিয়নের প্রথম কর্মী সম্মেলন

    ঝাড়গ্রামে তৃণমূল টোটো চালক ইউনিয়নের প্রথম কর্মী সম্মেলন

    Today Kolkata;  ঝাড়গ্রামে তৃণমূল টোটো চালক ইউনিয়নের প্রথম কর্মী সম্মেলন। ঝাড়গ্রাম টাউন INTTUC র উদ্যোগে শহরের রবীন্দ্র পার্কে ঝাড়গ্রাম শহর তৃণমূল টোটো চালক ইউনিয়নের শনিবার প্রথম কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়। ঝাড়গ্রাম টাউন আইএনটিটিইউসি সভাপতি সুমিত বসাকের সভাপতিত্বে এই সম্মেলনে দুই শতাধিক টোটো চালক বন্ধু প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন। এই সম্মেলন থেকে টোটোর রুটর্চাট স্থির হয়।

     

    উপস্থিত ছিলেন ঝাড়গ্রাম জেলা তৃণমূল শ্রমিক সংগঠনের সভাপতি মহাশীষ মাহাতো, ঝাড়গ্রাম জেলা তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি শিবেন্দ্র বিজয় মল্লদেব,ঝাড়গ্রাম পৌরসভার চেয়ারম্যান কবিতা ঘোষ, তৃণমূল কংগ্রেসের ঝাড়গ্রাম টাউন সভাপতি নবু গোয়ালা, তৃনমূল কংগ্রেসের ঝাড়গ্রাম জেলা কমিটির সাধারণ সম্পাদক অজয় সেন, তৃণমূল ছাত্র পরিষদের জেলা সভাপতি আর্য ঘোষ, ঝাড়গ্রাম জেলার বর্ষীয়ান ট্রেড ইউনিয়ন নেতা,কাউন্সিলার গৌরাঙ্গ প্রধান, ঝাড়গ্রাম পৌরসভার কাউন্সিলার গৌতম মাহাতো ও সোনা মল্ল সহ আরো অনেকে।

    আরও পড়ুন – লাগাতার নৃশংশ কুকুর হত্যায় ক্ষুব্ধ পশুপ্রেমীরা

    ওই কর্মী সম্মেলনে যোগ দিয়ে তৃণমূল কংগ্রেসের শ্রমিক সংগঠনের ঝাড়গ্রাম জেলার সভাপতি মহাশীষ মাহাতো বলেন ঝাড়গ্রাম শহরে টোটো চালকদের রুট নির্ধারিত করে দেওয়া হয়েছে। যাতে টোটো চালকরা তাদের নির্ধারিত রুটে টোটো চালায় তা এই সম্মেলনে সিদ্ধান্ত গৃহীত হয়েছে। তৃণমূল কংগ্রেস টোটো চালকদের পাশে রয়েছে।

     

    যাতে আগামী দিনে টোটো চালকদের কোনো রকম অসুবিধা না হয় তার জন্য একটি কমিটি গঠন করা হয়েছে। সেই কমিটি প্রয়োজনীয় কাজ করবে। কোন টোটো চালকের সমস্যা হলে ওই কমিটি বসে সিদ্ধান্ত গ্রহণ করবে। অরণ্য সুন্দরী ঝাড়গ্রাম শহরের মানুষ যাতে সঠিকভাবে টোটো পরিষেবা পায় তার জন্য প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

     

    উল্লেখ্য, ঝাড়গ্রামে তৃণমূল টোটো চালক ইউনিয়নের প্রথম কর্মী সম্মেলন। ঝাড়গ্রাম টাউন INTTUC র উদ্যোগে শহরের রবীন্দ্র পার্কে ঝাড়গ্রাম শহর তৃণমূল টোটো চালক ইউনিয়নের শনিবার প্রথম কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়। ঝাড়গ্রাম টাউন আইএনটিটিইউসি সভাপতি সুমিত বসাকের সভাপতিত্বে এই সম্মেলনে দুই শতাধিক টোটো চালক বন্ধু প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন। এই সম্মেলন থেকে টোটোর রুটর্চাট স্থির হয়।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments