More
    Homeখবরআদিবাসী সেঙ্গেল অভিযানের ডাকা চাক্কা জামের প্রভাব পড়ল জঙ্গলমহলে।

    আদিবাসী সেঙ্গেল অভিযানের ডাকা চাক্কা জামের প্রভাব পড়ল জঙ্গলমহলে।

    Today Kolkata:-  আদিবাসী সেঙ্গেল অভিযানের ডাকা চাক্কা জামের প্রভাব পড়ল জঙ্গলমহলে। সারনা ধর্ম কোড লাগু সহ বেশ কয়েকটি দাবি-দাওয়া নিয়ে শনিবার আদিবাসী সেঙ্গেল অভিযানের পক্ষ থেকে ঝাড়খণ্ড, বিহার, উড়িষ্যা আসাম, পশ্চিমবঙ্গে রেল ও রোড চাক্কাজাম এর ডাক দেওয়া হয়। ঝাড়গ্রাম ও পশ্চিম মেদিনীপুর জেলার সংযোগ স্থল খড়গপুর লোকাল থানার খেমশুলিতে রেল স্টেশনে রেল লাইনের উপর দাঁড়িয়ে রেল অবরোধ করে আদিবাসী সেঙ্গেল অভিযান এর সদস্যরা।

    যার ফলে বেশ কিছুক্ষণ ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। ওই সংগঠনের কর্মীদের সাথে আলোচনা করে রেল পুলিশের পক্ষ থেকে অবরোধ তুলে দেওয়া হয়। কিন্তু খেমাশুলি এলাকায় জাতীয় সড়ক অবরোধ বেশ কিছুক্ষণ চলে। যার ফলে যানবাহন চলাচলের ক্ষেত্রে সমস্যা দেখা দেয়। ওই সংগঠনের রেল ও রোড চাক্কা জাম এর ফলে বেশ কিছু ট্রেন বাতিল করে দেয় রেল কর্তৃপক্ষ। যার প্রভাব পড়ে ট্রেন চলাচলে।

    এছাড়াও ঝাড়গ্রাম জেলার কোথাও একটিও বাস চলাচল করেনি । বেসরকারি যাত্রীবাহী বাস এদিন রাস্তায় নামেনি। যার ফলে অসংখ্য মানুষ দুর্ভোগে পড়েন। তবে রেল ও রোড চাকা জামকে কেন্দ্র করে কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। কিন্তু রেল ও রোড চাক্কা জামের প্রভাব পড়ে জঙ্গলমহলের বিস্তীর্ণ এলাকা জুড়ে।

    আদিবাসী সেঙ্গেল অভিযানের ডাকা চাক্কা জামের প্রভাব পড়ল জঙ্গলমহলে।

    Abhishek Banerjee ”বামেদের ২৫ এর তুলনায় বিজেপির ৫ বছর বেশি ক্ষতিকারক ” অভিষেক বন্দ্যোপাধ্যায়।

    কয়লা পাচারের কালো টাকা সাদা করার চেষ্টা, টাকা সরাতেন জিটি ভাই, বিবৃতি Enforcement Directorate এর।

    Earthquake তুরস্ক এবং সিরিয়াতে ক্রমাগত বেড়ে চলেছে মৃতের সংখ্যা, মৃত্যুপুরী জুড়েই শুধু স্বজন হারানোর হাহাকার।

    America vs Chine বেলুনের মাধ্যমে আমেরিকার স্পর্শকাতর সামরিক কেন্দ্র গুলির উপর নজরদারি চালাচ্ছে চীন!

    MORE NEWS – শিলিগুড়িতে মুখ্যমন্ত্রীর সভার সম্ভাবনাকে কেন্দ্র করে কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়াম সরেজমিনে পরিদর্শন প্রশাসনিক শীর্ষ কর্তাদের।

    শিলিগুড়িতে মুখ্যমন্ত্রীর সভার সম্ভাবনাকে কেন্দ্র করে কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়াম সরেজমিনে পরিদর্শন প্রশাসনিক শীর্ষ কর্তাদের। শনিবার শিলিগুড়ি কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামে মুখ্যমন্ত্রীর সম্ভাব্য সভাকে কেন্দ্র করে সরে জমিনে পরিস্থিতি খতিয়ে দেখেন শিলিগুড়ি পুলিশ কমিশনার অখিলেশ কুমার চতুর্বেদী ও জেলা শাসক এস পূণ্নম বল্লাম। আগামী ২১শে ফেব্রুয়ারি কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামে মুখ্যমন্ত্রীর সভার সম্ভাবনা সামনে আসছে। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments