More
    Homeরাজ্যটিকাকরণের কাজে বাধা, মহকুমাশাসককে প্রকাশ্যে অপমান, গ্রেফতার তৃণমূল কাউন্সিলর

    টিকাকরণের কাজে বাধা, মহকুমাশাসককে প্রকাশ্যে অপমান, গ্রেফতার তৃণমূল কাউন্সিলর

    এবার গ্রেফতার করা হল তৃণমূল কংগ্রেসের কাউন্সিলরকে। অভিযোগ, করোনাভাইরাসের দাপটে এখন কাঁপছে বাংলা। এই পরিস্থিতিতে খোদ মহকুমাশাসকের অফিসের চত্বরে টিকাকরণ কর্মসূচি চলছিল। যা ঘিরে চরম বিশৃঙ্খলা দেখা দেয়! এই বিশৃঙ্খলার পেছনে তাঁর হাত ছিল। তাই মুর্শিদাবাদের ডোমকলে পুরসভার প্রাক্তন চেয়ারম্যান, তৃণমূল কংগ্রেসের কাউন্সিলর প্রদীপ চাকিকে গ্রেফতার করল পুলিশ। টিকাকরণের কাজে বাধা দেওয়া এবং মহকুমাশাসককে প্রকাশ্যে অপমান করার অভিযোগে তাঁকে গ্রেফতার করা হয়েছে।

    স্থানীয় সূত্রে খবর, শুক্রবার ডোমকলে মহকুমাশাসকের দফতরে টিকাকরণ কর্মসূচি চলছিল। এখানে যাঁরা শ্রমিকদের কাজ করেন, তাঁদের টিকা দেওয়া হচ্ছিল। মহকুমাশাসকের অভিযোগ, তখন একটি তালিকা নিয়ে হাজির হন তৃণমূল কংগ্রেসের কাউন্সিলর প্রদীপ চাকি। ওই তালিকায় যাঁদের নাম রয়েছে তাঁদের টিকা দিতে বলেন। তাতে রাজি না হওয়ায় মহকুমাশাসককে তিনি সর্বসমক্ষে অপমান করেন। আর টিকাকরণ চলাকালীন বিশৃঙ্খলা তৈরিরও চেষ্টা করেন। ডোমকল থানায় মহকুমাশাসক নিজেই অভিযোগ দায়ের করেন। অভিযুক্তকে গ্রেফতার করল পুলিশ।

    উল্লেখ্য, একুশের নির্বাচনের পর থেকেই করোনা সংক্রমণে দ্বিতীয় ঢেউ রাজ্যের সর্বত্রই আছড়ে পড়ে। তখন টিকার চাহিদা তুঙ্গে উঠেছিল। কয়েকদিন আগে টিকা দেওয়া নিয়ে চরম বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হয় ঝাড়গ্রাম হাসপাতালেও। অভিযোগ ওঠে, টিকা নেওয়ার জন্য ভিড়ে মানা হচ্ছে না ন্যূনতম দূরত্ববিধি। ফলে টিকা নিয়ে এসে কার্যত করোনা নিয়ে ফিরছেন অনেকেই। এবার সরাসরি টিকাকরণ কর্মসূচিতে বাধা দেওয়া ও মহকুমাশাসককে অপমান করার নজির ধরা পড়ল।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments