More
    Homeরাজনৈতিকডিসেম্বরের শুরুতেই দিল্লি সফরে মুখ্যমন্ত্রী , যোগ দেবেন প্রধানমন্ত্রীর ডাকা বৈঠকে।

    ডিসেম্বরের শুরুতেই দিল্লি সফরে মুখ্যমন্ত্রী , যোগ দেবেন প্রধানমন্ত্রীর ডাকা বৈঠকে।

    Today Kolkata:- G-20 সম্মেলন উপলক্ষে আলোচনার জন্য সব রাজনৈতিক দলের সুপ্রিমোকে বৈঠকে ডেকেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আগামী ৫ ডিসেম্বর সেই বৈঠক। আমন্ত্রণ পেয়েছেন তৃণমূল সুপ্রিমোও। তাতে সাড়া দিয়ে দিল্লিতে বৈঠকে যোগ দিতে যাবেন মমতা বন্দ্যোপাধ্যায়। আগামী বছর জি-২০ সম্মেলন হবে ভারতে। এ রাজ্যেও চারটি ইভেন্ট হওয়ার কথা। সে সম্পর্কে আলোচনা হতে পারে মোদি-মমতার মধ্যে। ডিসেম্বরের শুরুতেই দিল্লি সফরে মুখ্যমন্ত্রী, যোগ দেবেন প্রধানমন্ত্রীর ডাকা বৈঠকে।

    দিল্লি থেকে মমতা বন্দ্যোপাধ্যায় যাবেন রাজস্থান। আজমেঢ় শরিফ এবং পুষ্করে যাওয়ার কথা জানিয়েছেন তিনি। প্রসঙ্গত, রাজস্থানের পুষ্কর বিখ্যাত উটের মেলা। সম্ভবত সেই আকর্ষণে মুখ্যমন্ত্রীর রাজস্থান সফর। এছাড়া আজমেঢ় শরিফের দরগায় যেতে পারেন তিনি। তবে কবে যাবেন আর কবে ফিরবেন, সেই সূচি এখনও স্থির হয়নি।  গত ১৮ তারিখ মেঘালয়ে নতুন কার্যালয় উদ্বোধন করে অভিষেক জনসভায় বলেছিলেন, সর্বভারতীয় স্তরে বিজেপিকে যদি কেউ হারাতে পারে, তাহলে সেটা মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূল কংগ্রেস। তাঁর আরও দাবি ছিল, মেঘালয়ে পরিবর্তন সময়ের অপেক্ষা।

    ডিসেম্বরের ১২ তারিখ মমতা বন্দ্যোপাধ্যায় যাবেন মেঘালয়ে। ১২ থেকে ১৪ তারিখ পর্যন্ত তিনি থাকবেন উত্তর-পূর্বের ছবির মতো রাজ্যে। ইতিমধ্যেই মেঘালয়ে সংগঠন বিস্তার করেছে তৃণমূল। গত সপ্তাহেই সেখানে গিয়ে গারো হিলসে তৃণমূলের নতুন কার্যালয়ের উদ্বোধন করেছেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। আর তারপর সেখানে যাচ্ছেন তৃণমূল নেত্রী।

    ডিসেম্বরের শুরুতেই দিল্লি সফরে মুখ্যমন্ত্রী , যোগ দেবেন প্রধানমন্ত্রীর ডাকা বৈঠকে।

    নীল ও কালো কালির বিভ্রান্তিতে কয়লা পাচার মামলার চার্জশিটের কপি , ফৌজদারি মামলার পথে অভিষেক

    MORE NEWS – দুয়ারে রেশন প্রকল্প চলবেই, কড়া হুঁশিয়ারি মমতার।

    রাজ্যবাসীর সুবিধার্থে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একাধিক প্রকল্প চালু করেছেন। তার মধ্যে ‘দুয়ারে রেশন'(Duare Ration Prokalpo) প্রকল্প অন্যতম। যদিও এই প্রকল্প যাতে চালু না হয় তার জন্য আদালতে মামলা পর্যন্ত করেছেন রেশন ডিলাররা। কিন্ত বৃহস্পতিবার বিধানসভায় দাঁড়িয়ে রেশন ডিলারদের উদ্দেশে কড়া হুঁশিয়ারি বার্তা দিয়ে মমতা জানান, মানুষের স্বার্থের সঙ্গে কোনও আপস করা চলবে না। আমি একা খাব, আর কাউকে খেতে দেব না, এটা চলতে দেওয়া হবে না। যেকোনও মূল্যে রাজ্যে ‘দুয়ারে রেশন’ প্রকল্প চলবেই। কারও আপত্তির কাছে সরকার মাথা নোয়াবে না একথা স্পষ্ট জানিয়ে দিয়েছেন মমতা। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments