More
    Homeরাজনৈতিক''তারিখের রাজনীতির উপর বিজেপি ভরসা করে না '' , ফের একবার শুভেন্দুকে...

    ”তারিখের রাজনীতির উপর বিজেপি ভরসা করে না ” , ফের একবার শুভেন্দুকে বিঁধলেন দিলীপ ঘোষ।

    Today Kolkata:- বর্ধমানে বিজেপির (BJP) দলীয় কর্মসূচিতে যোগ দিয়ে শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) তারিখ রাজনীতির বিষয়ে মুখ খুললেন বিজেপি সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। স্পষ্ট জানিয়ে দিলেন , ” বিজেপি তারিখের উপর ভরসা করে রাজনীতি করে না ”।

    বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) তারিখ রাজনীতি নিয়ে তোলপাড় হয়েছে রাজ্য রাজনীতি। তবে তারিখ নিয়ে সাসপেন্স থাকলেও আদতে কিছুই হয়নি। তবে কি শুভেন্দুর ‘তারিখ রাজনীতি’ বিজেপির ভাবমূর্তি ক্ষুণ্ণ করেছে ? এর উত্তরে দিলীপ ঘোষ (Dilip Ghosh) বলেন, “বিজেপি কোনও তারিখের উপরে নির্ভর করে না। কোর্ট কাছারির উপরে রাজনীতি করে না বলেই বাংলার মানুষ আমাদের সঙ্গে আছে।”

    সম্প্রতি, একাধিক বিষয় নিয়ে দিলীপের তোপের মুখে পড়তে দেখা গিয়েছে শুভেন্দুকে। শুভেন্দু (Suvendu Adhikari) হাজরার সভা থেকে প্রাত:ভ্রমণ (Morning Walk) নিয়ে নাম না করে দিলীপ ঘোষকে বিঁধেছেন। দিল্লি (Delhi) থেকে পাল্টা ‘দম থাকা’র কথা বলেছিলেন বিজেপি নেতা দিলীপ ঘোষ। দিলীপ ঘোষ জানিয়েছিলেন , ‘‘তারিখ পে তারিখ! আমি কোনও তারিখের রাজনীতি করি না।’’

    কয়েকদিন আগে মহম্মদ সেলিম (Mahammad Selim) বলেছিলেন , “লালন খুনে সবচেয়ে বেশি সুবিধা হয়েছে বিজেপির (BJP)। তারপর তৃণমূলের (TMC) ।” এ দিন সেলিমের এই মন্তব্য নিয়ে দিলীপ ঘোষকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, “আমরা খুনের রাজনীতি সমর্থন করি না। খুন থেকে রাজনৈতিক লাভ নিই না। এসব সংস্কৃতি আমদানি করেছে সিপিএম (CPM)। তাঁদের খুনের রাজনীতির জন্য বাংলার মানুষকে ভুগতে হচ্ছে। তারা প্রায়শ্চিত্ত করুন। খুন থেকে কি করে লাভ করতে হয় তা ওঁরা ভাল জানেন।”

    ”তারিখের রাজনীতির উপর বিজেপি ভরসা করে না ” , ফের একবার শুভেন্দুকে বিঁধলেন দিলীপ ঘোষ।

    চিন থেকে ফিরে করোনা আক্রান্ত এ রাজ্যের যুবক, সিল করা হল বাড়ি, নিভৃতবাসে আক্রান্ত।

    উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালযয়ে উপাচার্যের সাথে বৈঠকে ব্রাত্য বসু , বৈঠক শেষে বিক্ষোভের মুখে শিক্ষামন্ত্রী।

    কেন্দ্রীয় সরকার (Central Government) হাজার কোটি টাকা পাঠাচ্ছে। কিন্তু সে সব লুট হয়ে যাচ্ছে। রাস্তা হয়নি , জল নেই , বিদ্যুৎ নেই , স্কুলে মাস্টার নেই। হাসপাতালে ডাক্তার নেই। এত টাকা লুঠ করেছে যে পাবলিকের মারের ভয়ে পদত্যাগ করছে। বিজেপি (BJP) বাংলা সুশাসন চায় , উন্নয়ন চায়। এমনটাই জানান দিলীপ ঘোষ (Dilip Ghosh)।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments