More
    Homeখবরচিন থেকে ফিরে করোনা আক্রান্ত এ রাজ্যের যুবক, সিল করা হল বাড়ি,...

    চিন থেকে ফিরে করোনা আক্রান্ত এ রাজ্যের যুবক, সিল করা হল বাড়ি, নিভৃতবাসে আক্রান্ত।

    Today Kolkata:- করোনার (Covid) নয়া রুপ এবার ঢুকে পড়ল এ রাজ্যে। চিন থেকে ভারতে ফিরে করোনা আক্রান্ত এ রাজ্যের যুবক। পরীক্ষার মাধ্যমে যুবকের রিপোর্ট পজিটিভ জানা যায়। প্রসঙ্গত, করোনা ভাইরাসের নয়া রুপ বিএফ.৭ এর দাপটে বিপর্যস্ত চিন। এবার চিন থেকে ভারতে ফিরে করোনা আক্রান্ত হলেন আগরার যুবক। গত ২৩ ডিসেম্বর দেশে ফিরে বেসরকারি পরীক্ষাগারে করোনা পরীক্ষা (Covid Test) করান। বর্তমানে রিপোর্ট পজিটিভ হওয়ায় বাড়ির সিল করে দেওয়া হয়েছে। আক্রান্ত যুবক রয়েছেন নিভৃতবাসে। কে কে ওই যুবকের সংস্পর্শে এসেছেন, তাঁদের চিহ্নিত করা হচ্ছে।

    চিন থেকে ফিরে করোনা আক্রান্ত এ রাজ্যের যুবক , সিল করা হল বাড়ি , নিভৃতবাসে আক্রান্ত

    করোনা ভাইরাসের (Corona Virus) নতুন ভ্যারিয়েন্ট চিনে দাপট দেখানোর পাশাপাশি হানা দিয়েছে এ দেশে। এখনও পর্যন্ত ৪ জনের শরীরে উপরূপের হদিস মিলেছে। ৪ জনের মধ্যে ২ জন ওড়িশা ও ২ জন গুজরাতের বাসিন্দা। চিন (China) ফেরত আগরার যুবকের করোনায় সংক্রমিত হওয়ার খবরে উদ্বেগ ছড়িয়েছে। কেন্দ্রীয় সরকার করোনা পরীক্ষায় জোর দেওয়া হয়েছে। পাশাপাশি আক্রান্তদের নমুনার জিনোম সিকোয়েন্স করানোর পরামর্শ দেওয়া হয়েছে। দেশবাসীকে মাস্ক (Musk) পরার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী (Prime Minister)। যদিও দেশে এখনও মাস্ক বাধ্যতামূলক করা হয়নি।

    চিন থেকে ফিরে করোনা আক্রান্ত এ রাজ্যের যুবক, সিল করা হল বাড়ি, নিভৃতবাসে আক্রান্ত।

    ”তারিখের রাজনীতির উপর বিজেপি ভরসা করে না ” , ফের একবার শুভেন্দুকে বিঁধলেন দিলীপ ঘোষ

    সিবিআই-এর হাতে গ্রেফতার আইসিআইসিআই ব্য়াঙ্কের প্রাক্তন সিইও ছন্দা কোচর, ধৃত স্বামী দীপকও।

    MORE NEWS – করোনা রোধে বিশেষ নির্দেশ বুধবার? জরুরি বৈঠক মুখ্যসচিবের।

    শ্বের একাধিক দেশে ফের দাপট শুরু করেছে মারণ করোনা ভাইরাস। এ নিয়ে উদ্বিগ্ন আক্রান্ত দেশগুলির সাধারণ মানুষ ও প্রশাসন। ভারতেও ফের কয়েকজন এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন। করোনা পরিস্থিতি নিয়ে বুধবার জরুরি বৈঠক হতে চলেছে। দুপুর বারোটা থেকে জরুরি বৈঠক ডাকলেন মুখ্যসচিব। রাজ্যে সব মেডিক্যাল কলেজের প্রিন্সিপালদের বৈঠকে উপস্থিত থাকার নির্দেশ দেওয়া হয়েছে। এছাড়া সব জেলার মুখ্যস্বাস্থ্য আধিকারিকদেরও সেইদিন হাজির থাকার কথা বলা হয়েছে। বৈঠকে রাজ্যের তরফে করোনা পরিস্থিতি নিয়ে বিশেষ কিছু নির্দেশ দেওয়া হতে পারে। এমনটাই মনে করা হচ্ছে। জানা গিয়েছে, মঙ্গলবার সব রাজ্যের সঙ্গে বৈঠকে বসতে চলেছেন কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রী। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments