More
    Homeবিনোদনতাহলে কী মহার্ঘ্যের বাবার কষ্ট একমাত্র ঝোড়াই বুঝতে পারবে? জানতে হলে চোখ...

    তাহলে কী মহার্ঘ্যের বাবার কষ্ট একমাত্র ঝোড়াই বুঝতে পারবে? জানতে হলে চোখ রাখুন স্টার জলসার পর্দায়

    স্টার জলসর ধারাবাহিক বালিঝরে পরকীয়া, ত্রিকোণ প্রেম সব মিলিয়ে। শুরু থেকেই এই ধারাবাহিক নিজের টিআরপি বেশ ছিনিয়ে নিচ্ছে।কিন্তু মাঝে মধ্যেই এই ধারাবাহিক নানা প্রকার বিষয় নিয়ে বিতর্কে থাকে। প্রথমত এই ধারাবাহিকের অন্যতম বিতর্ক হল যে নায়ক আদৌ কে?

    মুখ্য ভূমিকায় ধারাবাহিক আছেন তৃণা সাহা, ইন্দ্রাশিষ রায় ও কৌশিক রায়। ঝোরার দিক দিয়ে প্রথম থেকেই ত্রিকোণ প্রেমের সমস্যা দেখা দিচ্ছে।কিন্তু সে বাবার কথা এড়াতে পারেনি।নিজের মতের বিপরীতে গিয়ে ভাঙা মন নিয়েই মহার্ঘ্যের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছে ঝোরা। এদিকে আবার বিয়ের দিন কনে সাজেই পালিয়ে যেতে দেখা যাচ্ছে প্রোমোতে। আর এই নিয়ে একদল দর্শকদের বহু কিছু চোখে লেগেছে।

    বিয়ের পরের দিন মহার্ঘ্য স্রোত এবং ঝোড়ার মধ্যে যোগাযোগ রাখতে বলে।ঝোরার ভালোবাসা দেখে যেখানে মহার্ঘ্য নিজে স্রোতের কাছে ঝোরাকে ফিরিয়ে দেওয়ার কথা দিয়েছে সেখানে স্রোত গাইছে অন্য সুর। স্রোতের দাবি, তার পরিবার তাকে বুঝিয়ে দিয়েছে, যেটা হওয়ার নয় সেটা কোনওদিনই হবে না।

    সম্প্রতি দেখা যাচ্ছে মহার্ঘ্য তার বাবাকে দেখার জন্যে তাদের গ্রামে এসেছে জোড়াকে নিয়ে। আর সে কখনো গ্রাম দেখেনি বলে নানা ধরনের প্রশ্ন করে যাচ্ছে মহার্ঘকে। গাড়ি থেকে নেমে মহার ঘর বাড়ি খানিকটা দূর বলে তারা হাঁটতে থাকে দূর থেকে ঝরা শুনতে পায় একটা গানের আওয়াজ মহার্ঘ তখন বলে কমলিকা বোধায় সব আয়োজন করেছে।

    ঝোড়ার সঙ্গে মহাগুর বাবার বেশ বন্ধুত্ব হয়ে গিয়েছে এই গ্রামের বাড়িতে এসে। তাই জন্য সে আবারো এই গ্রামের বাড়িতে আসতে চাইছে তাতে মহার্ঘ্য তার সাথে আসলো বা না আসলেও সেটা সে দেখবে না। সে তার শ্বশুরের সঙ্গে সমাজসেবা করতে চায় মানুষের কষ্ট বুঝতে চায়। মানুষের কি কষ্ট ছোটবেলা থেকে কখনো ঝরা বোঝেনি তাই জন্য এখন সে উপলব্ধি করতে চায়।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments