More
    Homeবিনোদনকমলাকে দেখে ফিদা মানিক! হাসতে হাসতে রাজি হয়ে গেল বিয়ে করতে, এবার...

    কমলাকে দেখে ফিদা মানিক! হাসতে হাসতে রাজি হয়ে গেল বিয়ে করতে, এবার কী পরিবর্তন আসবে তাদের জীবনে?

    স্টার জলসায় শুরু হয়েছে ধারাবাহিক ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’।সম্পূর্ণ ভিন্ন স্বাদের এই ধারাবাহিকে নেই তথাকথিত কূটকাচালি, নেই শাশুড়ি বউমার ঝগড়া ঝাটি। দুই কিশোর-কিশোরীর দস্যিপনায় মোড়া এই ধারাবাহিকে রয়েছে শুধুই হাস্যরসের সম্ভার।

    দর্শকরা নিখুঁত বিনোদনের অপেক্ষায় ছিলেন, তা এবার পূরণ হতে চলেছে। দুই কিশোর-কিশোরীর দস্যিপনায় মোড়া ভালোবাসার এই ধারাবাহিকে ব্রিটিশ শাসনকালের আমলের গল্প দেখানো হচ্ছে। যা বর্তমান সমাজের প্যাঁচালো গল্প আর পরকীয়ার থেকে একেবারেই আলাদা।

    এই ধারাবাহিকে দেখানো হচ্ছে, তখনকার দিনে রায়বাহাদুর উপাধি পাওয়ার জন্য বহু জমিদার যারা ইংরেজদের তাবেদারি করতেন, তাঁদের মধ্যে একজন হলেন কমলা অর্থাৎ নায়িকার বাবা। কিন্তু অন্যদিকে নায়ক অর্থাৎ মানিকের বাবা হলেন সম্পূর্ণ বিপরীত চরিত্রের একজন মানুষ।

    মানিক হাজার চেষ্টা করেও বিয়ে কিছুতেই বানচাল করতে পারছে না। ছাদনা তলায় যাওয়ার আগে পর্যন্ত সে ফন্দি এটেছে কিভাবে সে বিয়ে থেকে মুক্তি পেতে পারে। কিন্তু মানিকের বাবা সবকিছুতেই ধরে ফেলেছে মানিককে।

    ছাতনা তলের শুভদৃষ্টির সময় মানিক যখন কমলার দিকে তাকাচ্ছিল না তখন তার বাবা কান ধরে শুভদৃষ্টি করায়। তার বন্ধুর কথা অনুযায়ী সে একজন রাক্ষসী তার মাথায় ও কোন দাঁতে পোকা ইত্যাদি। কিন্তু সে যখন তার দিকে তাকায় তার অপরূপ সৌন্দর্য মোহিত হয়ে মানিক বলেই ফেলে, “বাবা আমি বিয়ে করবো।”

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments