More
    Homeঅনান্যতৃণমূলের গোষ্ঠী সংঘর্ষ, বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে মৃত ২,আহত ৪।

    তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষ, বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে মৃত ২,আহত ৪।

    মালদা, ১৭ জুলাই:- তৃণমূলের দুই গোষ্ঠী দ্বন্দ্বে ফের উত্তপ্ত মানিকচকের গোপালপুর।এলাকার একটি আমবাগানে বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে মৃত্যু হয়েছে দুই ব্যক্তির। আহত হয়েছে চারজন।পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গ্রামে পৌঁছে বিশাল পুলিশবাহিনী।জানা যায়, বেশ কিছুদিন ধরেই এলাকা দখলকে কেন্দ্র করে তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে উত্তপ্ত ছিল গোপালপুর।এর আগেও একাধিকবার সেখানে সংঘর্ষের ঘটনা ঘটেছে।স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তৃণমূলেরই একটি গোষ্ঠী বোমা বাঁধছিল । রবিবার ভোরে হঠাৎ তীব্র বিস্ফোরণের শব্দে কেঁপে ওঠে গোটা এলাকা।খবর পেয়ে সঙ্গে সঙ্গে সেখানে ছুটে যায় মানিকচক থানার পুলিশ। ঘটনাস্থল থেকে দু’জনকে উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা দু’জনকেই মৃত ঘোষণা করেন। মৃতদের নাম সফিকুল ইসলাম (৩২) ও ফরজান শেখ (৩৭)। আহত চারজনের মধ্যে একজন মালদা মেডিক্যালে চিকিৎসাধীন। চিকিৎসাধীন ব্যক্তির স্ত্রী আজমিরা বিবি বলেন, সইফুদ্দিন প্রধান শনিবার রাতে আমার স্বামীকে বোমা বানাতে নিয়ে গিয়েছিল।

    আমি ওকে বারণ করেছিলাম। কিন্তু আমার কথা না শুনে ও বোমা বানাতে চলে যায়। খোট্টাটোলার মাঠে ওরা ৪-৫ জন বোমা বানাচ্ছিল। আজ ভোরে হঠাৎ সেখানে বিস্ফোরণ হয়। তাতে দু’জন মারা গিয়েছে। আমার স্বামীর হাত উড়ে গিয়েছে। এই ঘটনা নিয়ে এলাকার আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন উঠেছে। একই এলাকায় বারবার সংঘর্ষের ঘটনা ঘটলেও পুলিশ কেন সেখানে বাড়তি নিরাপত্তার ব্যবস্থা করেনি তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছেন এলাকার বাসিন্দারা। মুখ্যমন্ত্রীর কড়া নির্দেশের পরেও সেখানে কীভাবে বোমা বানানো কিংবা মজুত রাখা হচ্ছে, প্রশ্ন রয়েছে তা নিয়েও । তবে কী তৃণমূলের চাপেই পুলিশ দুষ্কৃতীদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিতে পারছে না? এনিয়ে অবশ্য এখনও পুলিশের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

    তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষ, বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে মৃত ২,আহত ৪।

    শহীদ স্মরণে প্রতিবছর একুশে জুলাই ধর্মতলায় সভা করেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

    MORE NEWS – বিশিষ্ট সমাজসেবক অশ্বিনী কুমার সিংহ মহাশয় বঞ্চিত শিক্ষক-শিক্ষিকা পদপ্রার্থীদের সমর্থনে ধর্ণায় বসেছেন।

    ধর্মতলায় গান্ধীমূর্তির পাদদেশে যুব ছাত্র অধিকার মঞ্চের ব্যানারে নবম – দশম এবং একাদশ – দ্বাদশ স্তরের মেধাতালিকা ভুক্ত অথচ চাকরিতে নিয়োগপত্র না পাওয়া শিক্ষক-শিক্ষিকা পদপ্রার্থীদের অনির্দিষ্টকালের জন্য ধর্ণা চলছে।আজ ধর্ণা মঞ্চে বিশিষ্ট সমাজসেবক অশ্বিনী কুমার সিংহ মহাশয় বঞ্চিত শিক্ষক-শিক্ষিকা পদপ্রার্থীদের সমর্থনে, CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments