More
    Homeখবরতৃতীয় বারের জন্য সরকার গঠন করবেন মোদী, আত্মবিশ্বাসী অমিত শাহ

    তৃতীয় বারের জন্য সরকার গঠন করবেন মোদী, আত্মবিশ্বাসী অমিত শাহ

    Today Kolkata:- তৃতীয় বারের জন্য সরকার গঠন করবেন মোদী,আত্মবিশ্বাসী অমিত শাহ।মধ্যপ্রদেশে বিধানসভা নির্বাচনে বিজেপির দামামা বাজাতে শুক্রবার সে রাজ্যে গিয়েছিলেন প্রধানমন্ত্রীর অন্যতম বিশ্বস্ত ‘সেনাপতি’ শাহ। মধ্যপ্রদেশের সাতনায় একটি মেডিকেল কলেজ উদ্বোধন করার পর অমিতের বার্তা, ‘‘দুই-তৃতীয়াংশ সংখ্যাগরিষ্ঠতার সঙ্গে তৃতীয় বারের জন্য সরকার গঠন করবেন প্রধানমন্ত্রী মোদী। শাহ যোগ করেন, “এটাই বিজেপির পরিচয়।

    Recruitment corruption ‘’তাঁর ছোট মেয়ে রয়েছে, হৈমন্তী নেই, তাঁর বড় মেয়ে ভালোবেসে বিয়ে করেছিল’’, বিস্ফোরক হৈমন্তীর মা।

     

    বিজেপি নীতি হল দরিদ্রকে মর্যাদাপূর্ণ জীবনযাপনের ক্ষমতা দেওয়া ‘‘মোদী সরকার ১০ কোটি শৌচাগার তৈরি করেছে এবং এই প্রকল্পের সবচেয়ে বেশি সুবিধাভোগীরা উপজাতীয় সম্প্রদায় এবং দলিত। কিন্তু কংগ্রেসের শাসনকালে শৌচাগার তৈরি করা তো দূর অস্ত দলিতদের জীবনের উন্নতির কথা চিন্তা অবধি করা হয়নি।এ ছাড়াও মোদী সরকার ৩ কোটি মানুষের বাড়িতে বিদ্যুৎ, গ্যাস সিলিন্ডার এবং স্বাস্থ্য বীমা পৌঁছে দিয়েছে। অতিমারি আবহে যাতে প্রত্যেকে বিনামূল্যে টিকা পান, তা-ও প্রধানমন্ত্রী নিশ্চিত করেছেন এবং সমগ্র দেশকে কোভিড থেকে রক্ষা করেছেন। এ ছাড়াও গত আড়াই বছরে ৮০ কোটি মানুষকে প্রতি মাসে ৫ কেজি চাল দেওয়া হয়েছে।”

     

    Tollywood শুটিংয়ের সময় ছবির পরিচালকের সাথে প্রতারণা! টলিউডের হৈমন্তীর রয়েছে আরও অনেক টক-ঝাল-মিষ্টি গল্প।

    ’’ শাহ বলেন, “মোদী প্রতিশ্রুতি দিয়েছিলেন যে, তাঁর সরকার দলিত, দরিদ্র, অনগ্রসর জাতি এবং উপজাতিদের সরকার হবে। একটি সরকারের সবার আগে কী নিয়ে ভাবা উচিত, সে বিষয়ে একটি সম্যক ধারণা প্রধানমন্ত্রী সারা বিশ্বকে দিয়েছেন। কংগ্রেসের প্রতি তোপ দেগে তিনি বলেন, ‘‘কংগ্রেসের আমলে কখনই একজন আদিবাসীকে ভারতের রাষ্ট্রপতি করা হয়নি। কিন্তু দ্রৌপদী মুর্মুকে রাষ্ট্রপতি পদে বসিয়ে ভারতের উপজাতিদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী।’’

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments