More
    Homeখবররাহুল কটাক্ষ করলেও মমতার প্রশংসা কংগ্রেস কমিটির চেয়ারপার্সনের গলায়

    রাহুল কটাক্ষ করলেও মমতার প্রশংসা কংগ্রেস কমিটির চেয়ারপার্সনের গলায়

    Today Kolkata:-  রাহুল কটাক্ষ করলেও মমতার প্রশংসা কংগ্রেস কমিটির চেয়ারপার্সনের গলায়। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে একসঙ্গে কাজ করার আহ্বান জানাল কংগ্রেস।কংগ্রেসের রাজনৈতিক বিষয় সংক্রান্ত কমিটির চেয়ারপার্সন মইলি বলেন, ‘‘আমরা সমস্ত সমস্যার সমাধান করব এবং মমতা, নীতীশ কুমার এবং কে চন্দ্রশেখর রাওয়ের সঙ্গে কাজ করব। জোটের নেতৃত্বদানে আমাদের প্রয়োজন এবং আমরা একসঙ্গে কাঁধে কাধ মিলিয়ে কাজ করব। আমাদের নিশ্চিত করতে হবে সবাইকে যেন এক ছাতার তলায় আনা যায়।

     

    কংগ্রেসকে আরও শক্তিশালী করে তুলতে হবে এবং একমাত্র যখন আমরা শক্তিশালী হব, তখনই আমরা নেতৃত্ব দিতে পারব।’’তৃণমূলকে নিয়ে রাহুলের মন্তব্যকে কী চোখে দেখছেন, এই প্রশ্ন করা হয়েছিল মইলিকে। তার জবাবে প্রবীণ নেতা বলেন, ‘‘রাহুল গান্ধী আমাদের সম্পদ। আমি গত ৬০ বছর ধরে কংগ্রেস করছি। কংগ্রেসের দুর্বলতা এবং শক্তি কী কী তা আমরা জানি। আমরা একসঙ্গে কাজ করব।’’ বুধবার মেঘালয়ে ভোটের প্রচারে গিয়েছিলেন মমতা এবং তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

     

    একই দিনে মেঘালয়ে প্রচার করছিলেন রাহুলও। দুই পৃথক মঞ্চ থেকে একে অপরকে কটাক্ষই করেছেন মমতা এবং রাহুল। মমতা বলেন, ‘‘কংগ্রেস ভোট চাইছে! তাদের কোনও নৈতিক অধিকার আছে?’’ তৃণমূলকেই ভোট দেওয়ার আহ্বান জানান মমতা। তার জবাবে কংগ্রেসের মঞ্চ থেকে রাহুল বলেন, ‘‘আপনারা তৃণমূলের ইতিহাস জানেন। পশ্চিমবঙ্গে হিংসার কথা জানেন। ওরা গোয়ায় গিয়েছিল। উদ্দেশ্য ছিল বিজেপিকে সাহায্য করা। মেঘালয়েও তা-ই।’’

    Recruitment corruption ‘’তাঁর ছোট মেয়ে রয়েছে, হৈমন্তী নেই, তাঁর বড় মেয়ে ভালোবেসে বিয়ে করেছিল’’, বিস্ফোরক হৈমন্তীর মা।

    মেঘালয়ে ভোটের প্রচারে গিয়ে কংগ্রেসের মতাদর্শ নিয়ে বক্রোক্তি শোনা গিয়েছিল অভিষেকের ভাষণেও। বস্তুত, রাহুল ভোটের প্রচারে তৃণমূল সম্পর্কে ওই মন্তব্য করার পর তাঁকে কড়া আক্রমণ করে টুইট করেন অভিষেক। এই আবহে দলের মহাঅধিবেশন উপলক্ষে কংগ্রেস নেতৃত্ব জড়ো হয়েছেন রায়পুরে। সেখানে ২০২৪-এর লোকসভা ভোট নিয়ে দলের লাইন নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা হওয়ার কথা। সেই কর্মসূচির আগেই জোট নিয়ে ইতিবাচক সুর শোনা গেল মইলির গলায়। রাহুল কটাক্ষ

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments