More
    Homeবিনোদনদক্ষিণী ছবিতে কাজ করতে তিনি উৎসাহী নন! তাই এনটিআর জুনিয়রের ছবিকেও না...

    দক্ষিণী ছবিতে কাজ করতে তিনি উৎসাহী নন! তাই এনটিআর জুনিয়রের ছবিকেও না বলে দিয়েছেন বলিউডের নবাব সইফ আলি খান!

    রোম্যান্টিক কমেডি ছবির নায়ক হিসাবে কর্মজীবন শুরু করেছিলেন। তার পরে অবশ্য বহু বিচিত্র চরিত্র অভিনয় করেছেন সইফ আলি খান (Saif Ali Khan)। ‘ওমকারা’, ‘ফ্যান্টম’-এর মতো ছবিতে দর্শক ও সমালোচকদের দ্বারা তাঁর কাজ প্রশংসিত হয়েছে। গত কয়েক বছরে সইফ খলনায়কের চরিত্রের দিকেই বেশি ঝুঁকেছেন।

    সম্প্রতি ‘তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র’ ছবিতে খলনায়কের চরিত্রে সইফকে দেখা গিয়েছে। আসন্ন ‘আদিপুরুষ’ ছবিতেও রাবণের চরিত্রে বলিউডের নবাবকে দেখা যেতে চলেছে। দক্ষিণী ছবি ‘এনটিআর ৩০’-এও খলনায়ক চরিত্রের জন্য তাঁকেই ভাবা হয়েছিল। তবে এখন খবর, এনটিআর জুনিয়রের ছবিকে সইফ না বলে দিয়েছেন।

    ‘আরআরআর’-এর বিশ্বজোড়া সাফল্যের পর এ বার পরের ছবিতে মন দিয়েছেন দক্ষিণী তারকা অভিনেতা এনটিআর জুনিয়র (NTR Jr.)। কোরাতালা শিবার পরিচালনায় তৈরি হচ্ছে পরের ছবি ‘এনটিআর ৩০’। ছবিতে এনটিআর জুনিয়রের পাশাপাশি বলিউড অভিনেত্রী জাহ্নবী কপূরকেও দেখা যাবে।

    এই ছবিতেই খলনায়কের চরিত্রের জন্য সইফ আলি খানকে ভাবা হয়েছিল। কথাও এগিয়েছিল খানিক। তবে এখন খবর, ছবির প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন বলিউড অভিনেতা। শোনা যাচ্ছে, আপাতত দক্ষিণী ছবি নিয়ে সইফ তেমন আগ্রহী নন। সেই কারণেই নাকি তিনি এই মুহূর্তে কোনও দক্ষিণী ছবিতে কাজ করতেও উৎসাহী নন।

    ‘এনটিআর ৩০’ ছবির কাজ গত মার্চ মাস থেকেই শুরু হয়েছে। এই ছবির মাধ্যমেই তেলুগু ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন বনি-কন্যা জাহ্নবী কপূর। গত মাসেই অনুষ্ঠান করে সেই ছবির তোড়জোড় শুরু হয়েছে। জানা গিয়েছে, সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাহ্নবী। হাজির ছিলেন ‘আরআরআর’ পরিচালক এসএস রাজামৌলিও (SS Rajamouli)। আর তাঁর হাতেই ‘এনটিআর ৩০’ ছবির শুভ মহরত হয়।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments