More
    Homeবিনোদনমিথ্যা পরিচয় দিয়ে প্রভাবশালী ব্যবসায়ীদের কাছ থেকে ২০০ কোটি টাকা তছরুপের জালিয়াতি...

    মিথ্যা পরিচয় দিয়ে প্রভাবশালী ব্যবসায়ীদের কাছ থেকে ২০০ কোটি টাকা তছরুপের জালিয়াতি মামলায় সুকেশের সঙ্গে নাম জড়িয়েছে জ্যাকলিনের! হাজিরা দেওয়ার পর কি রায় শোনালেন কোর্ট!

    ২০০ কোটি টাকার প্রতারণা মামলায় জালে জড়িয়ে সুকেশের আপাতত জেলেই ঠাঁই হয়েছে। তবে সুকেশের সঙ্গে নাম জড়ানোয় এখনও আর্থিক তছরুপের মামলায় জড়িত বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez)। জানা গিয়েছে, সুকেশের ২০০ কোটি টাকার জালিয়াতি মামলায় অভিনেত্রীর যোগ রয়েছে।

    আর তাই এনফোর্সমেন্ট ডিরেক্টরেট তথা ইডি এই মর্মে তাঁর বিরুদ্ধে একটি অতিরিক্ত চার্জশিট গঠন করেছিল। সেই চার্জশিটের ভিত্তিতেই বুধবার দিল্লির পাতিয়ালা হাউস কোর্টে শুনানি ছিল। বুধবার সেখানেই বলিউড অভিনেত্রী হাজিরা দিলেন। তবে মামলার পরবর্তী শুনানির তারিখ নির্ধারিত হয়েছে ১৮ ই এপ্রিল।

    এই মামলার জেরে চলতি বছরের ফেব্রুয়ারি মাসের প্রথম দিকে কনম্যান সুকেশ চন্দ্রশেখর পাতিয়ালা হাউস কোর্টে হাজিরা দিয়েছিলেন। প্রতারণা মামলায় দিল্লি পুলিশের আর্থিক অপরাধ দমন শাখা এবং ইডি তদন্তের দায়িত্বে রয়েছে। সুকেশ আপাতত দিল্লির মন্ডোলি জেলে রয়েছেন। মিথ্যা পরিচয় দিয়ে প্রভাবশালী ব্যবসায়ীদের কাছ থেকে কয়েকশো কোটি টাকা তছরুপের অভিযোগ সুকেশের বিরুদ্ধে। সুকেশের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের ভিত্তিতে ওই মামলায় জ্যাকলিনেরও নাম জড়ায়।

    অভিযোগ, জালিয়াতির টাকাতেই জ্যাকলিনকে নাকি একাধিক দামি উপহার কিনে দিয়েছিলেন সুকেশ। মামলা এত দূর গড়ায় যে, অভিনেত্রীকে জামিন পর্যন্ত নিতে হয়েছিল। যদিও জ্যাকলিন দাবি করেন, তাঁকে মিথ্যে পরিচয় দিয়েই সুকেশ তাঁর সঙ্গে সম্পর্ক তৈরি করেছিলেন। সুকেশের আসল পরিচয় সম্পর্কে তিনি নাকি কিছুই জানতেন না।

    জানিয়ে রাখি, এই সঙ্গে একই মামলায় বলিউড অভিনেত্রী নোরা ফতেহি এবং চাহত খন্নার নাম জড়িয়েছে। তদন্তে জানা গিয়েছে, জালিয়াতির টাকা দিয়েই নাকি সুকেশ তাঁদেরও একাধিক দামি উপহার দিয়েছিলেন। যদিও সুকেশের কাছ থেকে উপহার নেওয়ার দাবি অস্বীকার করেছেন অভিনেত্রী নোরা ফতেহি।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments