More
    Homeরাজনৈতিকদলীয় নেতাদের নিয়ে বৈঠকে দিলীপ, অনুপস্থিত মুকুল-সব্যসাচী, জল্পনা তুঙ্গে

    দলীয় নেতাদের নিয়ে বৈঠকে দিলীপ, অনুপস্থিত মুকুল-সব্যসাচী, জল্পনা তুঙ্গে

    দলীয় সর্বস্তরের সাংগঠনিক পদাধিকারীদের নিয়ে বৈঠকে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ । ভোটের ফলাফলের পর আজ প্রথম পদাধিকারীদের নিয়ে বৈঠক হেস্টিংসে। জানা গিয়েছে, বৈঠকে যোগ দিচ্ছেন না দলের মুকুল রায় । অন্যদিকে, শুভেন্দু অধিকারী দিল্লিতে থাকায় তিনি এই বৈঠকে থাকছেন না। তবে মুকুল রায়ের অনুপস্থিতি নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে।

    একুশের নির্বাচনে হারের পর বিপর্যস্ত অবস্থা বিজেপির। প্রতিদিনই কেউ না কেউ বেসুরো গাইছেন। কেউ আবার তৃণমূলে ফিরতে চাইছেন। দলের ভাঙন রুখতে জরুরি বৈঠক ডাকল রাজ্য বিজেপি। সেই বৈঠকে রাজ্য নেতাদের প্রত্যেককে সশরীরে উপস্থিত থাকতে নির্দেশ দেওয়া হয়েছে। মুকুল রায় ছাড়াও তাঁর পুত্র শুভ্রাংশুও নেই ওই বৈঠকে। নেই বিধাননগরের প্রাক্তন মেয়র সব্যসাচী দত্ত এবং রাজ্যের প্রাক্তন মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়ও।

    এদিকে, সম্প্রতি চুঁচুড়া ও আসানসোলে ক্ষোভের মুখে পড়তে হয়েছে খোদ দিলীপ ঘোষকে। তথাগত রায়ের একের পর এক পোস্টও রাজ্য নেতাদের অস্বস্তি বাড়িয়েছে। এই অবস্থায় লোকসভা নির্বাচনের কথা মাথায় রেখে ঘুরে দাঁড়ানোর স্ট্র‌্যাটেজি খুঁজতেই বসছে বৈঠক। সূত্রের খবর, শোনা যাচ্ছে সাংগঠনিক রদবদলের কথাও। তবে মুকুল রায়ের অনুপস্থিত নিয়ে দলের রাজ্য নেতাদের বক্তব্য, করোনা আক্রান্ত হওয়ার পর মুকুল রায়ের শরীর ভাল নেই। তাই তিনি বৈঠকে থাকতে পারছেন না।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments