More
    Homeসিনে দুনিয়াদার্জিলিং থেকে ফিরেই কোভিড আক্রান্ত ঋতুপর্ণা সেনগুপ্ত, 'পজিটিভ' ঋদ্ধি সেনও

    দার্জিলিং থেকে ফিরেই কোভিড আক্রান্ত ঋতুপর্ণা সেনগুপ্ত, ‘পজিটিভ’ ঋদ্ধি সেনও

    দার্জিলিং থেকে ফিরেই কোভিড পজিটিভ ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। এই নিয়ে দ্বিতীয়বার করোনায় আক্রান্ত হলেন অভিনেত্রী। ঋতুপর্ণার পাশাপাশি তাঁর পরিবারের একাধিক সদস্যের শরীরেও থাবা বসিয়েছেন করোনা। অন্যদিকে, টলিপাড়ার আরেক অভিনেতা ঋদ্ধি সেনও (Riddhi Sen) করোনায় আক্রান্ত শুক্রবার রাতে শ্রীলেখা মিত্রও জানান যে তিনি করোনায় আক্রান্ত।

    দার্জিলিং থেকে ফিরেই কোভিড আক্রান্ত ঋতুপর্ণা সেনগুপ্ত, ‘পজিটিভ’ ঋদ্ধি সেনও

    Read More-Breaking: কোভিড নিয়ন্ত্রণে আগামী দু’মাস ভোট-রাজনীতি-ধর্ম সব বন্ধ হোক: অভিষেক

    করোনায় যে টলিপাড়া কাবু, তা বোধহয় আর আলাদা করে বলার প্রয়োজন পড়ে না। গত ২ দিনে রাজ-শুভশ্রী, পরমব্রত, রুদ্রনীল, মিমি, দেব-রুক্মিণী, সোহম, বনির মতো একাধিক তারকার কোভিড আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে এসেছে। সেই তালিকায় এবার নয়া সংযোজন ঋতুপর্ণা সেনগুপ্ত ও ঋদ্ধি সেন।

    উল্লেখ্য, দার্জিলিংয়ে এক নতুন ছবির শুটিংয়ের জন্য গিয়েছিলেন ঋতুপর্ণা। তবে কাজের পাশাপাশি পরিবারের সঙ্গেও যাতে কোয়ালিটি টাইম কাটাতে পারেন, তাই স্বামী সঞ্জয়-সহ গোটা পরিবারকেই নিয়ে গিয়েছিলেন পাহাড়ে। সেখানেই ঠান্ডা লাগে। কিন্তু কলকাতা ফেরার পরই বাধে বিপত্তি! তড়িঘড়ি কোভিড টেস্ট করান ঋতুপর্ণা-সহ পরিবারের বাকিরা। তখনই জানা যায় যে, করোনায় আক্রান্ত অভিনেত্রী-সহ পরিবারের একাধিক সদস্য। তবে জানা গিয়েছে, স্বামী সঞ্জয় ও শাশুড়ির রিপোর্ট নেগেটিভ-ই এসেছে। অভিনেত্রী বাড়িতেই নিভৃতাবাসে রয়েছেন।

    প্রসঙ্গত, গতবছর মার্চ মাসেও করোনায় আক্রান্ত হয়েছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। সেইসময়ে অবশ্য সিঙ্গাপুরে ছিলেন। তবে বছর ঘুরতেই ফের করোনা থাবা বসাল অভিনেত্রীর শরীরে। এখন কেমন আছেন? অভিনেত্রী জানান, শরীরে কোনও সমস্যা নেই। ডাক্তারের পরামর্শ নিয়ে ওষুধ খাচ্ছেন।

    অন্যদিকে, কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতা ঋদ্ধি সেনেরও। শনিবার সকালে সোশ্যাল মিডিয়াতেই এই দুঃসংবাদ দেন অভিনেতা। উল্লেখ্য, দিন কয়েক আগে তাঁর মা রেশমিও করোনায় আক্রান্ত হয়েছেন। সম্ভবত সেখান থেকেই সংক্রমণ ছড়িয়েছে। ঋদ্ধি জানান, তিনি আইসোলেশনে রয়েছেন। যে বা যাঁরা বিগত কয়েকদিনে তাঁরা সংস্পর্শে এসেছেন প্রত্যেকেই যেন কোভিড টেস্ট করিয়ে নেন।

    উল্লেখ্য, গত কয়েক দিনের রিপোর্টের নীরিখে, কলকাতায় করোনা (Covid Cases in Kolkata) সংক্রমণ ছাড়িয়েছে প্রায় ১০ গুণের বেশি। বড়দিন কিংবা বর্ষবরণের রাতের ভিড়কেই সংক্রমণের এহেন বাড়বাড়ন্তের নেপথ্যে দায়ী করা হচ্ছে। কোভিড থাবা বসিয়েছে তারকাদের শরীরেও। বলিউডে যেমন নিত্যদিন একের পর এক তারকার করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসছে, করোনার তৃতীয় কোপ থেকে বাদ যায়নি বাংলা বিনোদন ইন্ডাস্ট্রিও।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments