More
    Homeঅনান্যদীর্ঘদিন ধরে চলছে পানীয় জলের সমস্যা, ক্ষোভে ফেটে পড়লেন গ্রামবাসীরা।

    দীর্ঘদিন ধরে চলছে পানীয় জলের সমস্যা, ক্ষোভে ফেটে পড়লেন গ্রামবাসীরা।

    Today Kolkata:- হলদিয়ার কিসমৎ শিবরাম নগর দেভোগ অঞ্চলের ২৫৩ নম্বর বুথের পানীয় জলের সমস্যা বহুদিন ধরে, গ্রামবাসীদের অভিযোগ অঞ্চল প্রধান ৪০ বছর ধরে একটি স্কুল রয়েছে সেখানে স্কুলের সামনে কল না বসিয়ে অন্যত্র যেখানে আগের থেকেই জলের বন্দোবস্ত রয়েছে সেখানে বসায়। এই নিয়ে ২ পাড়ার মধ্যে কোন্দল লাগে। পরে হাতাহাতির পর্যায়ে পৌঁছে যায়। এক পক্ষের অভিযোগ তারা জল পায়না, যে টিউবঅয়েল রয়েছে তার জল গত ফেব্রুয়ারি থেকে পানের অযোগ্য। তাদের পাড়ায় একটি আইসিডি এস এর একটি স্কুল ও রয়েছে। তাদের জন্যে অনেক দূর থেকে জল আনতে হয় এমনকি প্রধান এর বাড়ি থেকে জল আনতে হয়। সেখানে সবসময জল ও পাওয়া যায় না।

    সেই জায়গায় স্কুল চালুও হয়নি তবুও নতুন কল বসানো হচ্ছে সেই জায়গায়। অন্য পক্ষ অভিযোগ করেন তারা কোনো ভাবে বাধা দেয়না জল আমার জন্যে। এলাকার তৃণমূল পঞ্চায়েত প্রধান জানান দেভোগ্ অঞ্চল অনেক বড় আস্তে আস্তে কাজ চলছে, একসাথে সরকার থেকে সব টাকা পাওয়া যায়না। তাই অপেক্ষা করতে হবে। তার পূর্বে যাতে অসুবিধা না হয়, সেই জন্যে অন্যত্র সাব মার্সিবেল থেকে জলের ব্যাবস্থা করা হয়েছে। বিজেপি পক্ষ থেকে বলা হয় তৃণমূল সরকার চরম দুর্নীতিগ্রস্থ, যদি অঞ্চল প্রধান জলের সমস্যার সমাধান না করেন তবে তারা আন্দোলন করবেন।

    দীর্ঘদিন ধরে চলছে পানীয় জলের সমস্যা, ক্ষোভে ফেটে পড়লেন গ্রামবাসীরা।

    আগামী ২১ শে জুলাই শহীদ দিবস উপলক্ষে ধর্মতলা চলো অভিযান কে সফল করতে একটি বিশাল মিছিল।

    MORE NEWS – বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র সহ কুখ্যাত এক দুষ্কৃতিকে গ্রেফতার করলো মানিকচক থানার পুলিশ।

    বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র সহ কুখ্যাত এক দুষ্কৃতিকে গ্রেফতার করলো মানিকচক থানার পুলিশ। ধৃতের কাছ থেকে উদ্ধার হয়েছে দুটি মাস্কেট, একটি পাইপ গান, একটি ৭ এমএম পিস্তল, ৩ রাউন্ড মাস্কেটের গুলি, একটি অটোমেটিক চাকু এবং একটি ম্যাগাজিন। এত বিপুল পরিমাণ অস্ত্রশস্ত্রগুলি ধৃত দুষ্কৃতী কোথাও পাচার করার পরিকল্পনা করেছিল বলে প্রাথমিক তদন্তে জানতে পেরেছে পুলিশ। শুক্রবার গভীর রাতে গোপন সূত্রে অভিযান চালিয়ে মানিকচক থানার(Manickchak Thana) বালুটোলা গোপালপুর এলাকা থেকে ধৃত ওই দুষ্কৃতিকে বেআইনি আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার করে পুলিশ। CONTINUE READNG

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments