More
    HomeUncategorizedদ্রৌপদীর ভূমিকায় রুক্মিণী! জিতের সাথে জুটি বাঁধলেন অভিনেত্রী

    দ্রৌপদীর ভূমিকায় রুক্মিণী! জিতের সাথে জুটি বাঁধলেন অভিনেত্রী

    রুক্মিণী মৈত্র একটি বৈচিত্র্যময় এবং চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করছেন। বর্তমানে দ্রৌপদীর চরিত্রে অভিনয় করছেন। তিনি এই বছর বেশ ভিন্ন মেজাজেই ছিলেন, আইকনিক ভূমিকা পালন করার সময় উপভোগ্য এবং প্রকৃত উভয় মুহূর্ত উপভোগ করেছেন। দেব-প্রিয়া রুক্মিণী টলিউড ইন্ডাস্ট্রিতে তাদের কেরিয়ার শুরু করেছিলেন ‘চ্যাম্প’ সিনেমা দিয়ে এবং তাদের অভিনয় দিয়ে দর্শকদের মুগ্ধ করেছিলেন।

    তারা ‘ককপিট’, ‘পাসওয়ার্ড’, ‘কিশমিশ’, এবং ‘কবীর’-এর মতো আরও বেশ কয়েকটি ছবিতে কাজ করেন এবং এমনকি ‘সুইজারল্যান্ড’ সহ অন্যান্য কোম্পানির দ্বারা প্রযোজিত সফল চলচ্চিত্রগুলিতে অভিনয় করেছেন, যেখানে তারা আবিরের সাথে অভিনয় করেছিল।

    গুজব ছড়িয়েছে যে রামকমল মুখোপাধ্যায় ‘মহাভারত’-এর একটি চলচ্চিত্র সংস্করণ পরিচালনা করবেন, যেখানে রুক্মিণী দ্রৌপদীর ভূমিকায় অভিনয় করবেন। ছবিতে জিৎকে দেখা যেতে পারে বলেও গুঞ্জন রয়েছে।

    রামকমল এর আগে বিনোদিনীর সঙ্গে কাজ করেছেন, তাই রুক্মিণী তাতে জড়িত থাকতে পারে, এতে অবাক হওয়ার কিছু নেই। যাইহোক, এগুলি নিছক গুজব এবং রামকমল বর্তমানে ‘আনন্দমঠ’ নামে আরেকটি প্রকল্প নিয়ে ব্যস্ত। সুতরাং, তিনি ‘মহাভারত’-এ কাজ শুরু না করা পর্যন্ত এটি অস্পষ্ট থাকবে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments