More
    Homeখবরধর্মঘটে শিক্ষক-শিক্ষিকাদের অনুপস্থিতিতে ক্লাস নিলেন জেলা যুব তৃণমূলের সভাপতি

    ধর্মঘটে শিক্ষক-শিক্ষিকাদের অনুপস্থিতিতে ক্লাস নিলেন জেলা যুব তৃণমূলের সভাপতি

    Today Kolkata:-  ধর্মঘটে শিক্ষক-শিক্ষিকাদের অনুপস্থিতিতে ক্লাস নিলেন জেলা যুব তৃণমূলের সভাপতি । সংগ্রামী যৌথ মঞ্চের ডাকে ধর্মঘট এরই জেরে স্কুলে আসেননি শিক্ষকেরা স্কুল সচল রাখতে ক্লাস নিলেন সুন্দরবন জেলার যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি। দক্ষিণ ২৪ পরগনার রায়দিঘীর কৃষ্ণচন্দ্রপুর হাই স্কুলে দেখা গেল এমনই দৃশ্য। শুক্রবার রাজ্যজুড়ে সরকারি কর্মচারীদের ধর্মঘট। আর যার জেরেই স্কুলে আসেননি রায়দিঘির কৃষ্ণচন্দ্রপুর হাই স্কুলের শিক্ষক শিক্ষিকারা কিন্তু অন্যান্য দিনের মতই স্কুলে হাজির হয় ছাত্র ছাত্রীরা। শিক্ষক-শিক্ষিকারা না আসায় বন্ধের পথে ছিল স্কুলের পঠন পাঠন।

     

    আর সেই খবর পাওয়া মাত্রই সুন্দরবন জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি বাপি হালদার তিনি নিজেই সটান হাজির হন স্কুলে। এলাকার গৃহ শিক্ষক শিক্ষিকাদের কে নিয়েই স্কুলের পঠন পাঠন চালু করেন। এমনকি তিনি নিজেও একটি ক্লাস নেন। পাশাপাশি তিনি বলেন, সংগ্রামী যৌথ মঞ্চ তাদের দাবি নিয়ে ধর্মঘট ডাকার ফলেই শুক্রবার স্কুলের শিক্ষক-শিক্ষিকারা স্কুলে আসেন নি, সেই খবর যায় তার কাছে। তিনি একদিকে জেলার যুব সভাপতি ও অন্যদিকে কৃষ্ণচন্দ্রপুর হাই স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি। তাই স্কুলের পঠন পাঠন চালু রাখতে এলাকার গৃহ শিক্ষক শিক্ষিকাদের কে নিয়েই স্কুলের পঠন পাঠন সচল রাখেন।

    আরও পড়ুন – আইপিএলের আগে আমেদাবাদে টেস্ট শতরানে খুশি শুভমান

    উল্লেখ্য, সংগ্রামী যৌথ মঞ্চের ডাকে ধর্মঘট এরই জেরে স্কুলে আসেননি শিক্ষকেরা স্কুল সচল রাখতে ক্লাস নিলেন সুন্দরবন জেলার যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি। দক্ষিণ ২৪ পরগনার রায়দিঘীর কৃষ্ণচন্দ্রপুর হাই স্কুলে দেখা গেল এমনই দৃশ্য। শুক্রবার রাজ্যজুড়ে সরকারি কর্মচারীদের ধর্মঘট। আর যার জেরেই স্কুলে আসেননি রায়দিঘির কৃষ্ণচন্দ্রপুর হাই স্কুলের শিক্ষক শিক্ষিকারা কিন্তু অন্যান্য দিনের মতই স্কুলে হাজির হয় ছাত্র ছাত্রীরা। শিক্ষক-শিক্ষিকারা না আসায় বন্ধের পথে ছিল স্কুলের পঠন পাঠন।

     

    আর সেই খবর পাওয়া মাত্রই সুন্দরবন জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি বাপি হালদার তিনি নিজেই সটান হাজির হন স্কুলে। এলাকার গৃহ শিক্ষক শিক্ষিকাদের কে নিয়েই স্কুলের পঠন পাঠন চালু করেন। এমনকি তিনি নিজেও একটি ক্লাস নেন। পাশাপাশি তিনি বলেন, সংগ্রামী যৌথ মঞ্চ তাদের দাবি নিয়ে ধর্মঘট ডাকার ফলেই শুক্রবার স্কুলের শিক্ষক-শিক্ষিকারা স্কুলে আসেন নি, সেই খবর যায় তার কাছে। তিনি একদিকে জেলার যুব সভাপতি ও অন্যদিকে কৃষ্ণচন্দ্রপুর হাই স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments