More
    Homeঅনান্যনতুন বিবাহিত দম্পতিদের হানিমুন ড্রেস কেমন হওয়া উচিত?

    নতুন বিবাহিত দম্পতিদের হানিমুন ড্রেস কেমন হওয়া উচিত?

    Today Kolkata:-  নতুন বিবাহিত দম্পতিদের হানিমুন ড্রেস কেমন হওয়া উচিত? হানিমুন বা মধুচন্দ্রিমা, নতুন বিবাহিত দম্পতিদের একসাথে থাকার সূচনা করে। দম্পতিরা এসময় রোমান্টিক পরিবেশে একসাথে সময় কাটিয়ে থাকে। বিয়ের সময় কনে-পাত্র দুইজনকেই মানসিক চাপের মধ্যে দিয়ে যেতে হয়। হানিমুন দম্পতিদের মানসিক প্রশান্তি ও স্বস্তি  দেয়। এটি একে অপরকে জানার সুযোগ করে দেয়। হানিমুনে পোশাক নির্বাচন করা নিয়ে অনেকেই চিন্তিত থাকেন। এ ক্ষেত্রে এমন পোশাক বাছাই করা উচিত, যা দেখে মনে হবে আপনি যত্নশীল। কিছুটা রোমান্টিকতার ছোঁয়া আনুন পোশাকে। এতে আপনার সঙ্গী আপনার প্রতি আকৃষ্ট হবে।

     

    নববধূর জন্য

    · গাউন : নববধূ হিসেবে ম্যাক্সি বা গাউন টাইপের পোশাক গুলো বাছাই করতে পারেন অনায়াসে। এগুলো যেকোনো পরিবেশে মানানসই। এতে আপনাকে বেশ স্টাইলিশও লাগবে। এক্ষেত্রে আপনি এমব্রয়ডারি গাউন বেছে নিতে পারেন। আবার সাদা লেসের গাউনও পড়তে পারেন।

    · স্কার্ট :  হানিমুনে আপনি স্কার্ট বেছে নিতে পারেন। একটু নজড়কাড়া নেকলাইন দেখে একটি টপস বেছে নিন স্কার্টের সাথে। সম্ভব হলে হালকা চকচকে দেখে বাছাই করুন। এটি আপনাকে আকর্ষণীয় করে তুলবে।

    · শাড়ি : শিফন শাড়ি হানিমুনের জন্য সবচেয়ে আদর্শ পোশাক। যদি শাড়িতে আপনি স্বস্তিবোধ করে থাকেন তাহলে এটি হবে আপনার জন্য সবচেয়ে উপযুক্ত।

     

     

    বরের জন্য

    · শার্ট ও ট্রাউজার : সাদা ট্রাউজার এবং সাদা শার্ট একজন সদ্য বিবাহিত পুরুষকে করে তুলবে আরও আকর্ষনীয়। তাই অনায়াসেই হানিমুনে যাবার সময় এটি আপনার লাগেজে রেখে দিতে পারেন।

    · স্লিম-ফিট স্যুট : রাতে ডিনারের সময় একটি স্লিম-ফিট স্যুট আর প্যাটার্নযুক্ত টাই দিবে আধুনিক লুক। ক্যান্ডেল লাইট ডিনারের জন্য এরকম ফরমাল পোশাক আপনার সঙ্গীকে আকৃষ্ট করবে।

    · জিনস ও টি-শার্ট : হানিমুনের সময় উজ্জ্বল রঙের টি-শার্ট আর জিনসও হয়ে ওঠতে পারে পুরুষদের জন্য আরামদায়ক পোশাক।

    আরও পড়ুন – শিক্ষক নিয়োগ দুর্নীতিতে টলি-যোগ ? ইডি-র নজরে টলিউডের আরও পাঁচ অভিনেতা অভিনেত্রী

     

    কাপল ড্রেস

    আজকাল বাজারে কাপল ড্রেস কিনতে পাওয়া যাচ্ছে। এসব পোশাক নব দম্পতিদের কাছে বেশ জনপ্রিয়। বিশেষ করে টি-শার্ট ও লিনেন শার্ট। আবার অনেকেই এক রঙের পোশাক পরেন। এ ক্ষেত্রে কনে যে রঙের গাউন পরছেন, বরও সেই একই রঙের স্যুট পরে থাকেন। আজকাল তরুণ দম্পতিরা একই রকম ট্রাউজার ও টি-শার্ট বেশি পছন্দ করে থাকেন।

    হানিমুনে যাবার আগে অবশ্যই বুঝে নিন কোন জায়গায় যাচ্ছেন। এমন কোনো পোশাক পরবেন যেটা সেখানকার স্থানীয়দের কাছে বিব্রতকর হয়। তাই পোশাক নির্বাচনে সতর্ক হন। যেসব পোশাকে আপনাকে ভাল দেখা যায় সেগুলো বাছাই করুন। এতে আপনিও আপনার সঙ্গীর কাছে হয়ে ওঠবেন আকর্ষণীয় ও মোহনীয়।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments