More
    Homeখবরনদীতে মাছ ধরতে গিয়ে মাছ ব্যবসায়িকের মৃত্যু ।

    নদীতে মাছ ধরতে গিয়ে মাছ ব্যবসায়িকের মৃত্যু ।

    মালদাঃ-নদীতে মাছ ধরতে গিয়ে মাছ ব্যবসায়িকের মৃত্যু । ঘটনাটি ঘটেছে মালদার পুকুরিয়া থানার সিমলা এলাকায়। পরিবার সূত্রে জানা যায় মৃত শ্রমিকের নাম মদন মহালদার (২৭)। পরিবারের রয়েছেন চারজন সদস্য স্ত্রী সহ দুই সন্তান।সোমবার সকালে এলাকার বাসিন্দারা সঙ্গে নিয়ে মাছ ধরতে গিয়ে হঠাৎ জলে পরে গিয়ে মাছের জালে জরিয়ে গিয়ে জলে ডুবে যায়।তরিঘরি জলের মধ্যে প্রায় দশ মিনিট ধরে জলে খোঁজাখুঁজি করার পর উদ্ধার করে তাকে তড়িঘড়ি নিয়ে আসা হয় আড়াই ডাঙ্গা গ্রামীণ স্বাস্থ্য কেন্দ্রে। চিকিৎসক দেখে তাকে মৃত বলে ঘোষণা করে।ঘটনার খবর পেয়ে ঘটনা তদন্ত করতে ছুটে আসে পুকুরিয়া থানার পুলিশ, মৃত্যদেহ টি ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে বলে জানাগেছে পুলিস সুত্রে। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে পড়েছে।

    নদীতে মাছ ধরতে গিয়ে মাছ ব্যবসায়িকের মৃত্যু ।

    MORE NEWS – রাস্তা সম্প্রসারণের জন্য জেসিবি দিয়ে সজনের কাজ কাটতে গিয়েই বিপত্তি।হুড়মুড়িয়ে বাড়ির উপড়ে ভেঙে পড়লো ৪২০ ভোল্টের বিদ্যুতিক তার সহ খুঁটি।

    মালদাঃ- রাস্তা সম্প্রসারণের জন্য জেসিবি দিয়ে সজনের কাজ কাটতে গিয়েই বিপত্তি। হুড়মুড়িয়ে বাড়ির উপড়ে ভেঙে পড়লো ৪২০ ভোল্টের বিদ্যুতিক তার সহ খুঁটি।অল্পের জন্য রক্ষা পেলেন প্রাক্তন শিক্ষকের পরিবারের চার সদস্য। ঘটনাটি ঘটেছে রবিবার একটা নাগাদ হরিশ্চন্দ্রপুর-১ নং ব্লকের মহেন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের গাংনদীয়া গ্ৰামে। ক্ষতিগ্রস্ত হয়েছেন প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক সেকেন্দার আলীর বাড়ি সহ পাশাপাশি আরো চারটি প্রতিবেশীর বাড়ি। স্থানীয় নেতা ও রাস্তা বাঁচাও কমিটিকে বলতে গিয়েই দুই পক্ষের মধ্যে বচসা বেধে যায় বলে খবর। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। রাস্তার মধ্যে খুঁটি পড়ে থাকার কারণে সাময়িকের জন্য যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে গ্ৰামবাসীরা খুঁটি সরিয়ে দেয় বলে খবর।

    ক্ষতিগ্রস্ত সেকেন্দার আলীর স্ত্রী বেলা বিবি জানান বিদুৎ বিছিন্ন না করে ঠিকাদার সংস্থার লোকেরা এদিন সজনে গাছ সেজিবি দিয়ে কাটতেই বিদ্যুতের খুঁটি তাদের বাড়ির ছাদের উপরে ভেড়ে পড়ে। অল্পের জন্য মৃত্যুর মুখ থেকে রক্ষা পান তার পরিবারের চার সদস্য। এই কথা গ্ৰামের নেতা ও রাস্তা বাঁচাও কমিটির সদস্যদের বলতে গেলেই তারা তেতে উঠে। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments