More
    Homeখবররাস্তা সম্প্রসারণের জন্য জেসিবি দিয়ে সজনের কাজ কাটতে গিয়েই বিপত্তি।হুড়মুড়িয়ে বাড়ির উপড়ে...

    রাস্তা সম্প্রসারণের জন্য জেসিবি দিয়ে সজনের কাজ কাটতে গিয়েই বিপত্তি।হুড়মুড়িয়ে বাড়ির উপড়ে ভেঙে পড়লো ৪২০ ভোল্টের বিদ্যুতিক তার সহ খুঁটি।

    মালদাঃ- রাস্তা সম্প্রসারণের জন্য জেসিবি দিয়ে সজনের কাজ কাটতে গিয়েই বিপত্তি। হুড়মুড়িয়ে বাড়ির উপড়ে ভেঙে পড়লো ৪২০ ভোল্টের বিদ্যুতিক তার সহ খুঁটি।অল্পের জন্য রক্ষা পেলেন প্রাক্তন শিক্ষকের পরিবারের চার সদস্য। ঘটনাটি ঘটেছে রবিবার একটা নাগাদ হরিশ্চন্দ্রপুর-১ নং ব্লকের মহেন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের গাংনদীয়া গ্ৰামে। ক্ষতিগ্রস্ত হয়েছেন প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক সেকেন্দার আলীর বাড়ি সহ পাশাপাশি আরো চারটি প্রতিবেশীর বাড়ি। স্থানীয় নেতা ও রাস্তা বাঁচাও কমিটিকে বলতে গিয়েই দুই পক্ষের মধ্যে বচসা বেধে যায় বলে খবর। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। রাস্তার মধ্যে খুঁটি পড়ে থাকার কারণে সাময়িকের জন্য যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে গ্ৰামবাসীরা খুঁটি সরিয়ে দেয় বলে খবর।

    ক্ষতিগ্রস্ত সেকেন্দার আলীর স্ত্রী বেলা বিবি জানান বিদুৎ বিছিন্ন না করে ঠিকাদার সংস্থার লোকেরা এদিন সজনে গাছ সেজিবি দিয়ে কাটতেই বিদ্যুতের খুঁটি তাদের বাড়ির ছাদের উপরে ভেড়ে পড়ে। অল্পের জন্য মৃত্যুর মুখ থেকে রক্ষা পান তার পরিবারের চার সদস্য। এই কথা গ্ৰামের নেতা ও রাস্তা বাঁচাও কমিটির সদস্যদের বলতে গেলেই তারা তেতে উঠে। এবং শুরু হয় বচসা। রাস্তা বাঁচাও কমিটির সহ সম্পাদক মোশারফ হোসেন জানান দীর্ঘদিন ধরে গাংনীয়া গ্রামে রাস্তা সম্প্রসারণের জন্য জবরদখল উচ্ছেদের কাজ চলছে। বিদ্যুতিক খুঁটিটিতে আগে থেকেই ফাটল ধরা ছিল। এদিন সজনে গাছ কাটতে গিয়ে বিদ্যুতিক তারে টান পড়ে বলে খুঁটি ভেঙে পড়ে। বিদ্যুৎ দপ্তরের কর্মীদেরকে বারে বারে জানিয়েও কোনো কাজ হয়নি।

    রাস্তা সম্প্রসারণের জন্য জেসিবি দিয়ে সজনের কাজ কাটতে গিয়েই বিপত্তি।হুড়মুড়িয়ে বাড়ির উপড়ে ভেঙে পড়লো ৪২০ ভোল্টের বিদ্যুতিক তার সহ খুঁটি।

    MORE NEWS – জয়পুরের জঙ্গলে এক দাতালের আগমণ, আতঙ্কে কৃষকরা।

    বাঁকুড়া:- বাঁকুড়া জেলার জয়পুর জঙ্গলে সকাল হতেই “এক দাঁতাল হাতি প্রবেশ করলো। এই হাতির আগমনে চিন্তিত আলু চাষীরা । জয়পুর, বিষ্ণুপুর, জঙ্গল লাগোয়া জমিতে এখন ভোরবেলা থেকেই জোর-কদমে চলছে আলু তোলার কাজ, তারপর জঙ্গলের মাঝখানে থাকা রাস্তা দিয়ে পাড়া-পাড় করতে হয় সারাদিন এই চাষীদের। কিন্তু হটাৎ এই হাতির আগমনে স্বাভাবিক ভাবে আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। এই মুহুর্তে বিষ্ণুপুর রেঞ্জের কোসির জঙ্গলে রয়েছে এই দাঁতাল হাতিটি, CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments