More
    Homeখবরনির্বাচনী প্রচারে যোগ দিয়ে পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি...

    নির্বাচনী প্রচারে যোগ দিয়ে পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি দিলীপ ঘোষ

    Today Kolkata :- খরগপুর এ বিজেপিকে পুলিশের বিরুদ্ধেই লড়তে হবে । রবিবাসরীয় প্রচারে সকাল-সকাল খরগোপুর শহরের দু নাম্বার ওয়ার্ডের বিজেপি প্রার্থী চিরণঞ্জিত সিং এর সমর্থনে নির্বাচনী প্রচারে যোগ দিয়ে পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি দিলীপ ঘোষ । পুরো খড়গপুর একটা ডাস্টবিন হয়ে গেছে , পরিষ্কার পরিছন্নতা এবং ফুটপাত ভেঙে পড়ে গেছে হারিয়ে গেছে এরকম একটা পরিস্থিতি , হাটতে গেলে মানুষকে হোঁচট খেয়ে পড়ে যেতে হয় । এর সার্বিক পরিবর্তনের জন্য আমরা লড়াই করছি , সাধারণ মানুষ যদি আমাদেরকে আশীর্বাদ করে তাহলে আগামী দিনে একটা স্বচ্ছ পুরো বোর্ড এবং নতুন খরগোপুর সাধারণ মানুষকে উপহার দেয়ার প্রতিশ্রুতি দিলেন বিজেপির সর্বভারতীয় সহসভাপতি দিলীপ ঘোষ ।

    খরগোপুর এ পুলিশ দিয়ে তৃণমূল বোর্ড করে আসছে গতবারে পুলিশ দিয়ে ভয় দেখিয়ে কেস দিয়ে আমাদের কাউন্সিলরদের ভাঙ্গিয়ে বোর্ড গঠন করেছিল, কিন্তু কোন কাজ করতে পারেনি । আমি এখানে পুলিশ ও মাফিয়ার বিরুদ্ধে লড়াই করে জয়লাভ করেছে, আমাদের এখানে পুলিশের বিরুদ্ধে লড়তে হবে তৃণমূলের সংগঠন বলে কিছু নেই । ঠিক এরকমই বক্তব্য বিজেপি নেতা দিলীপ ঘোষের ।

    নির্বাচনী প্রচারে যোগ দিয়ে পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি দিলীপ ঘোষ

    বাড়ি বাড়ি গিয়ে আজ প্রচার সারলেন ডানকুনি পৌরসভার বামফ্রন্ট প্রার্থী

    MORE NEWS -নদীয়ায় শ্মশান চত্বর জুড়ে ছড়িয়ে নানা আবর্জনা, অপরিচ্ছন্নতায় ভরা, সামাজিক সংগঠন এর উদ্যোগে শ্মশান স্বচ্ছ অভিযান।

    নদীয়ায় শ্মশান চত্বর জুড়ে ছড়িয়ে নানা আবর্জনা , অপরিচ্ছন্নতায় ভরা , নজর নেই প্রশাসনের । নদীয়ার শান্তি পুর থানার বাগাছরা মহা শ্মশানের এই রূপ অবস্থা দেখে এগিয়ে এল এলাকার এক সামাজিক সংগঠন ।আজ বলাকা সংস্কৃতি মঞ্চ নামক সামাজিক সংগঠন এর পক্ষ থেকে বাগাছরা শ্মশান স্বচ্ছ অভিযান শুরু করে । বলাকা সংস্কৃতিক মঞ্চে সদস্যরা বাগআঁচড়া বাস স্ট্যান্ড থেকে পায়ে হেঁটে বাগাছরা শ্মশানে গিয়ে সেখানে বিভিন্ন নোংরা আবর্জনা পরিষ্কার পরিচ্ছন্ন করেন এবং তারা স্থানীয় মানুষদেরও সচেতনতার বার্তা দেন।সংগঠন এর পক্ষ থেকে তারা বলেন সারা বছরই বিভিন্ন ধরনের সামাজিক কাজকর্ম করে থাকেন তারা।এলাকার এই শ্মশান এর এরূপ অবস্থার খবর পেয়ে তারা এই উদ্যোগ নিয়েছে ।

     

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments