More
    Homeখবরসবাইকে চমক লাগিয়ে নাম প্রত্যাহার করে প্রাক্তন বিধায়ক সুনীল সিংহ তার পুত্র...

    সবাইকে চমক লাগিয়ে নাম প্রত্যাহার করে প্রাক্তন বিধায়ক সুনীল সিংহ তার পুত্র আদিত্য সিংহ এবং অর্জুন সিং এর ভাতুষ্পুত্র সৌরভ সিংহ

    Todaykolkata :-  রবিবারে তৃণমূলে যোগদান শনিবার ছিল নাম প্রত্যাহারের শেষ দিন সেই দিন সবাইকে চমক লাগিয়ে নাম প্রত্যাহার করে প্রাক্তন বিধায়ক সুনীল সিংহ তার পুত্র আদিত্য সিংহ এবং অর্জুন সিং এর ভাতুষ্পুত্র সৌরভ সিংহ । এরা প্রত্যেকেই বিজেপির প্রার্থী হয়েছিলেন । শুনিল সিংহ হয়েছিলেন গারুলিয়া পৌরসভা 17 নম্বর ওয়ার্ডের প্রার্থী । আদিত্য সিং হয়েছিলেন 12 নম্বর ওয়ার্ডের প্রার্থী গারুলিয়া পৌরসভা । সৌরভ সিং হয়েছিলেন ভাটপাড়া পৌরসভা 17 নম্বর ওয়ার্ডের প্রার্থী । আজ এই তিনজন তৃণমূল জেলা সাংগঠনিক অফিসে তৃণমূল কংগ্রেসে যোগদান করেন । এদের হাতে তৃণমূলের পতাকা তুলে দেন দমদম ব্যারাকপুর সাংগঠনিক জেলার সভাপতি পার্থ ভৌমিক জ্যোতিপ্রিয় মল্লিক ।

    দমদম ব্যারাকপুর সাংগঠনিক সভাপতি পার্থ ভৌমিক বলেন যারা অভিমান করে টিকিট পাননি বলে নির্দল হয়ে দাড়িয়ে ছিলেন তাদের অনুরোধ করেন অধিকাংশই তারা নাম প্রত্যাহার করে নিয়েছেন কয়েকজন নাম প্রত্যাহার করেননি তাদের অনুরোধ করা হচ্ছে নাম প্রত্যাহার নেন লিফলেট দিয়ে । শনিবার নাম প্রত্যাহার।তৃণমূল কংগ্রেসের যোগদানের পর সুনীল সিং বলেন আমি তৃণমূলের সঙ্গে গদ্দারি করেছিলাম । বিজেপি তে গেছিলাম কিন্তু সেখানে শান্তিতে ছিলাম না তাই মূল স্রোতে ফিরে এলাম তৃণমূলে থেকে কাজ করতে চাই এমনটাই দাবি সুনীল সিং এর ।

    সবাইকে চমক লাগিয়ে নাম প্রত্যাহার করে প্রাক্তন বিধায়ক সুনীল সিংহ তার পুত্র আদিত্য সিংহ এবং অর্জুন সিং এর ভাতুষ্পুত্র সৌরভ সিংহ

    MORE NEWS -জোরকদমে প্রচারে নামলেন তৃণমূলের প্রাক্তন পৌর প্রধান

    ভোট প্রচারে এসে নিরাপত্তার অভাবে ভুগছে ইংরেজবাজার পৌরসভার আট নম্বর ওয়ার্ডের বাসিন্দারা এমনটাই অভিযোগ আট নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী সঞ্জয় শর্মার।সন্ত্রাসের আবহে রয়েছে ওয়ার্ড বাসীরা। তাই এবার আট নম্বর ওয়ার্ডের বাসিন্দারা পরিবর্তন চাই। রবিবাসরীয় প্রচারে বেরিয়ে গুরুতর অভিযোগ নয় নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলার তথা আট নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী সঞ্জয় শর্মার।

    রবিবাসরীয় সকালে আট নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী সঞ্জয় শর্মা দলীয় কর্মীদের সাথে নিয়ে মকদমপুর পৌর মার্কেট সহ একাধিক এলাকায় পায়ে হেঁটে প্রচার সাড়েন। প্রচারে ব্যাপক সাড়া মিলছে বলে জানিয়েছেন প্রার্থী। তার পাশাপাশি এদিন তিনি অভিযোগ করেন তাকে প্রচারে বাধা দেওয়া হচ্ছে। প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে। পৌরভোটে সন্ত্রাসের আশঙ্কা করছেন তিনি। ইতিমধ্যে বিষয়টি সদর মহকুমা শাসককেও জানানো হয়েছে বলেও জানান তিনি।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments