More
    Homeখেলানিলামের টেবিলে বসে বড় ভুল! ভুল বোঝাবুঝির কারণে ভুল খেলোয়াড় কিনল পাঞ্জাব...

    নিলামের টেবিলে বসে বড় ভুল! ভুল বোঝাবুঝির কারণে ভুল খেলোয়াড় কিনল পাঞ্জাব কিংস

    আইপিএলের নিলামে দলগুলি কীভাবে ক্রিকেটারদের কেনে, তা আমরা সবাই জানি। দলগুলি তাদের পছন্দের ক্রিকেটারদের জন্য দর হাঁকে। সবচেয়ে বেশি দর হাঁকিয়ে যে দলটি জিতে যায়, সে দলটি সেই ক্রিকেটারকে দলে নেয়।

    কিন্তু এবারের নিলামে পঞ্জাব কিংসের সঙ্গে একটা মজার ঘটনা ঘটল। তারা ভুল করে এক ক্রিকেটারকে কিনল। তারপর সেই ক্রিকেটারকে ফিরিয়ে দিতে চেয়েছিল। কিন্তু তা হল না।
    নিলামের শেষ দিকে দলগুলিকে বলা হয়, তারা যে ক্রিকেটারদের কিনতে চায়, তাদের নাম লিখে জমা দিতে। সেই ক্রিকেটারদেরই নিলামে তোলা হবে।

    সেই রাউন্ডে শশাঙ্ক সিংহের নাম ডাকেন নিলাম পরিচালনার দায়িত্বে থাকা মল্লিকা সাগর। ন্যূনতম মূল্য ২০ লক্ষ টাকায় তাকে কিনে পঞ্জাব। তারপরই হঠাৎ পঞ্জাবের দুই মালিক প্রীতি জ়িন্টা ও নেস ওয়াদিয়া জানান, তারা ভুল ক্রিকেটার কিনে ফেলেছেন। শশাঙ্ককে কিনতে চাননি তারা।পঞ্জাব শশাঙ্ককে ফিরিয়ে নিতে চাইলে মল্লিকা জানান, একবার হাতুড়ির ঘা পড়লে তা আর ফিরিয়ে নেওয়া যায় না। সেই ক্রিকেটারকেই নিতে হবে।

    পঞ্জাব শশাঙ্ককে পুনরায় নিলামে তোলার আবেদন করলেও তাও খারিজ হয়ে যায়। কারণ আইপিএলের নিলামে এমন কোনও নিয়ম নেই।ফলে শেষ পর্যন্ত শশাঙ্ককে নিতেই হল পঞ্জাবকে।এই ঘটনার পর অনেকেই বলছেন, পঞ্জাব কিংসের পক্ষ থেকে এটি একটি অসাবধানতা ছিল। তারা নিলামের আগে ভালোভাবে প্রস্তুতি নিলে এমন ভুল হতো না।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments