More
    Homeবিনোদনপর্দায় রেখা-অমিতাভকে ঘনিষ্ঠ হতে দেখে কেঁদে ভাসান জয়া! স্ত্রীর জন্যই বড় সিদ্ধান্ত...

    পর্দায় রেখা-অমিতাভকে ঘনিষ্ঠ হতে দেখে কেঁদে ভাসান জয়া! স্ত্রীর জন্যই বড় সিদ্ধান্ত নিয়েছিলেন অমিতাভ 

     

    ত্রিকোণ প্রেমের অন্ত নেই বলিউড ইন্ডাস্ট্রিতে। বহু বছর পরেও এই দিন তারকার টানাপোড়নের গল্প থামেনি এখনও। অমিতাভ এবং জয়া বচ্চনের সংসার তাসের ঘরের মতন ভেঙে পড়তে গিয়েছিল। কারণ স্ত্রী জয়া স্বামীর ঘনিষ্ঠতা মেনে নিতে পারেননি।

     

    ছবিতে এক সঙ্গে কাজ করতে গিয়ে বিবাহিত অমিতাভের প্রেমে পড়েছিলেন অভিনেত্রী রেখা। এ কথা তিনি এক সাক্ষাৎকারে নিজের মুখে স্বীকারও করেছিলেন। আজও তিনি অমিতাভের প্রতি কোথাও গিয়ে দুর্বল। ইন্ডাস্ট্রির অন্তরে তাদের রসায়ন নিয়ে কম জল ঘোলা হয়নি।

     

    ১৯৭৮ সালের মুকাদ্দার কা সিকান্দার ছবিতে এক সঙ্গে কাজ করেছিলেন রেখা ও অমিতাভ। পর্দায় তাদের ঘনিষ্ঠ দৃশ্য দেখে চোখের জল আটকে রাখতে পারেনি জয়া। রেখা একথা নিজেই জানিয়েছেন। জয়া তার শ্বশুর শাশুড়িকে নিয়ে এই ছবিটি একসঙ্গে দেখতে এসেছিলেন। তার শ্বশুর-শাশুড়ি প্রেক্ষাগৃহের দ্বিতীয় শাড়িতে বসলেও জয়া বসেছিলেন প্রথম সারিতে আর প্রোজেকশন রুম থেকে রেখা তাকে স্পষ্ট দেখতে পেয়েছিলেন।

     

    এই ঘটনার পর থেকেই অমিতাভ রেখার সঙ্গে আর কাজ না করা সিদ্ধান্ত নিয়েছিলেন এই কথা তিনি নিজে প্রযোজকদের জানিয়েছিলেন। রেখা জানতে পেরেছিলেন তার সহকর্মীদের কাছ থেকে এই কথাটি। রেখা এই বিষয় অমিতাভ কে প্রশ্ন করায় অভিনেতা কেন এই সিদ্ধান্ত নিয়েছিলেন কখনোই জানাননি। ১৯৮১ সালে যদিও যশ চোপড়ার উদ্যোগে সিলসিলা ছবিতে জয়া অমিতাভ রেখা একসঙ্গে কাজ করেছিলেন।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments