More
    Homeঅনান্যপশ্চিম মেদিনীপুরের বেলদা থানার সাউরিতে আবারও বাস ও ডাম্পারের মুখোমুখি সংঘর্ষ।

    পশ্চিম মেদিনীপুরের বেলদা থানার সাউরিতে আবারও বাস ও ডাম্পারের মুখোমুখি সংঘর্ষ।

    Today Kolkata:- আবারও বাস ও ডাম্পারের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটল পশ্চিম মেদিনীপুরের বেলদা থানার সাউরিতে।ঘটনায় আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় স্থানীয় বেলদা এবং এগরা হসপিটালে।ঘটনায় জানা যায় বেলদা থেকে কাঁথিগামী হলদিয়া সোনাকানিয়া একটি বাস খাকুড়দা থেকে সাউরির দিকে যাওয়ার সময় উল্টোদিক থেকে আসা একটি ডাম্পার সাউদি স্কুল বাজারের কাছে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এরপর ডাম্পারটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার কাছে থাকা একটি ইলেকট্রিক খুঁটি ও গাছে ধাক্কা মারে ওগুলিকে ভেগে পাশের নয়নজুলিতে উলটে যায়। অপরদিকে বাসের সামনের দিকে ড্রাইভারের কাছে থাকা অংশ ক্ষতিগ্রস্ত হয়। তবে কোনও মতে চালক বাসটিকে দাঁড় করায়। ফলে বাসের মধ্যে থাকা যাত্রীরা কমবেশি আহত হন।আর এই ঘটনার পরে ডাম্পারের চালক এবং খালাসি ঘটনাস্থল থেকে চম্পট দেয়।

    দুর্ঘটনায় ইলেকট্রিক খুঁটি ভেঙে যাওয়ায় বড়সড় ঘটনা ঘটতে পারত বলে মনে করছেন প্রত্যক্ষদর্শীরা। তবে ইলেকট্রিক লাইনটি মোটা কেবিল দিয়ে তৈরি থাকায় তা ছিঁড়ে পড়েনি এবং বড়সড় দুর্ঘটনা ঘটেনি। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে বেলদা থানার জোড়াগেড়িয়া ফাঁড়ির পুলিশ প্রশাসন। এবং স্থানীয়রাও সহযোগিতার হাত বাড়ান। আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় স্থানীয় বেলদা এবং এগরা হসপিটালে। তবে এই ঘটনায় কোনো হতাহতের খবর নেই। পুলিশ গাড়ি দুটিকে আটক করেছে।

    পশ্চিম মেদিনীপুরের বেলদা থানার সাউরিতে আবারও বাস ও ডাম্পারের মুখোমুখি সংঘর্ষ।

    Malda Missing Case মালদহের আইসানী নবাব নগর এলাকার বাসিন্দা জ্যোৎস্না সরকার নিখোঁজ।

    Siddiqullah Chowdhury ইতি স্টাডি রুম এবং ডিজিটাল লাইব্রেরী উদ্বোধন করলেন রাজ্যের গ্রন্থ মন্ত্রী মহাশয়।

    Nimta নিজের অফিসের কর্মচারীকে শ্লীলতহানি ও ধর্ষণ করার চেষ্টার অভিযোগে নিমতায় আটক আইনজীবী।

    Kharagpur সিসি ক্যামেরা ও পুলিশি টহলদারি বাড়ানোর ফলে খড়গপুর থেকে ধৃত দুষ্কৃতী।

    MORE NEWS – দ্বিতীয় হুগলি সেতুর উপরে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা কন্টেইনার বোঝাই লরি।

    দ্বিতীয় হুগলি সেতু উপরে নিয়ন্ত্রণ হারিয়ে একটি কন্টেইনার বোঝাই লরি দুর্ঘটনাগ্রস্ত ,এই ঘটনা জেরে বিশাল যানজটের সৃষ্টি বিদ্যাসাগর সেতু কলকাতা থেকে হাওড়া গামী উইলেন এ ঘটনার খবর পেয়ে ছুটে আসেন কর্মরত ট্রাফিক পুলিশ আধিকারিকরা, ঘটনাস্থল থেকে ওই লরিটি কী সরানোর জন্য চেষ্টা চালানো হচ্ছে, কোনোরকম হতাহতের খবর না থাকলেও বিদ্যাসাগর সেতুর উপরে বড়সড় দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন, CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments