More
    Homeখবরপশ্চিম মেদিনীপুর জেলার প্রশাসনিক বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

    পশ্চিম মেদিনীপুর জেলার প্রশাসনিক বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

    Today Kolkata:- আগামী 10 তারিখ পশ্চিম মেদিনীপুর জেলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 10 ও 11 এই দুদিন মেদিনীপুরে থাকবেন তিনি। 10 তারিখ রয়েছে প্রশাসনিক বৈঠক 11 তারিখ দলীয় কর্মসূচি। মেদিনীপুর কলেজ মাঠে দলীয় সভায় বক্তব্য রাখবেন মুখ্যমন্ত্রী তার আগেই পশ্চিম মেদিনীপুর জেলার মেদিনীপুর সাংগঠনিক জেলা সাংগঠনিক জেলা নেতৃত্ব নিয়ে প্রস্তুতি বৈঠক সেরে নিলেন জেলা তৃণমূল নেতৃত্ব। দুই সাংগঠনিক জেলার কো-অর্ডিনেটর অজিত মাইতির নেতৃত্বে এদিনের এই বৈঠক মেদিনীপুর শহরের জেলা পরিষদ হলে হয়ে গেল। জেলার তৃণমূল নেতৃত্ব, তৃণমূলের বিধায়ক, মন্ত্রী দেরকে নিয়ে এই বৈঠক। সাথে জেলা পঞ্চায়েতের নেতৃত্ব ছিলেন এদিনের এই বৈঠকে। 11 তারিখের মুখ্যমন্ত্রী তথা দলনেত্রীর সভা সফল করার লক্ষ্যে বৈঠক।

    পশ্চিম মেদিনীপুর জেলার প্রশাসনিক বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

    MORE NEWS – জেলা পুলিশ সুপারের নির্দেশ অনুযায়ী জেলা প্রতিটি থানার পুলিশকর্মী, সিভিক ভলেন্টিয়ার,পথবন্ধু ,অ্যাম্বুলেন্স।

    মালদা:- জেলা পুলিশ সুপারের নির্দেশ অনুযায়ী জেলা প্রতিটি থানার পুলিশকর্মী অফিসার সিভিক ভলেন্টিয়ার, পথবন্ধু,অ্যাম্বুলেন্স, এটেনডেন্ট, দেরকে নিয়ে পুলিশ লাইনের কনফারেন্স রুমে একটি কর্মশালা আয়োজন করা হয়েছে যা প্রতি সপ্তাহে একদিন করে এই কর্মশালা হবে। আজকে তার ছিল প্রথম দিন ‌ এই পুলিশ লাইনের কনফারেন্স রুমে। এর উদ্দেশ্য কোন রকম দুর্ঘটনা হলে প্রাথমিক অবস্থায় আক্রান্ত দের হসপিটালের পাঠানোর আগে কি প্রাথমিক ভাবে কি কি পদ্ধতিতে চিকিৎসা করা যেতে পারে।সেই বিষয়ের উপর শুক্রবার দুপুরে একটি কর্মশালার আয়োজন করা হয় মালদা জেলা ট্রাফিক পুলিশের উদ্যোগে ও সেন্ঠজন অ্যাম্বুলেন্স মালদা শাখা সহযোগিতায়। এদিনের এই কর্মশালায় সেনজন অ্যাম্বুলেন্স এর অন্যতম সদস্য, CONTINUE READING

    MORE NEWS – শতাব্দী প্রাচীন লক্ষ্মীনারায়ণ মন্দির এর পুনর্নির্মাণ।

    মালদা:- শতাব্দী প্রাচীন লক্ষ্মীনারায়ণ মন্দির এর পুনর্নির্মাণ। মালদা শহরের নেতাজি মোড় এলাকায় ইংরেজবাজার পৌরসভার চেয়ারম্যান কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরীর সহযোগিতায় মালদা ইসকন এর উদ্যোগে লক্ষীনারায়ন মন্দিরের পুনর্নির্মাণ করা হয়।
    শুক্রবার সকাল দশটা নাগাদ, মন্দিরে শুরু হয় পূজার্চনা। প্রতিষ্ঠা করা হয় লক্ষীনারায়ন বিগ্রহ। মায়াপুর ইসকনের ভক্ত এবং বিদেশ থেকে বহু ভক্ত উপস্থিত হয়েছিলেন লক্ষীনারায়ন মন্দিরে। এদিন সকাল থেকে নাম সংকীর্তন এর মাধ্যমে শুরু হয় পূজার্চনা। শনিবার ইংরেজবাজার থানার রামকেলি এলাকায় ইসকন মন্দিরের ভূমি পূজা অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। CONTINUE READING

    নিয়ন্ত্রন হারিয়ে গাছে ধাক্কা মরলো মোটর বাইক, ঘটনাস্থলেই মৃত্যু এক বাইক আরোহী।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments