More
    Homeখবরপাঁচ রাজ্যের বিধানসভা ভোট পেরোতে প্রায় প্রতিদিনই দাম বাড়ছে পেট্রোল ডিজেলের।

    পাঁচ রাজ্যের বিধানসভা ভোট পেরোতে প্রায় প্রতিদিনই দাম বাড়ছে পেট্রোল ডিজেলের।

    Today Kolkata:- পাঁচ রাজ্যের বিধানসভা ভোট পেরোতে প্রায় প্রতিদিনই দাম বাড়ছে পেট্রোল ডিজেলের। পাশাপাশি কয়েকদিন আগে ৫০ টাকা বাড়ানো হয়েছে রান্নার গ্যাসের দাম, এই অভিযোগে কেন্দ্রের বিজেপি সরকারের বিরুদ্ধে সুর চড়াতে দাঁতন, সবং, মেদিনীপুর শহর সহ জেলার বিভিন্ন ব্লকে মিছিল করলো তৃণমূল কংগ্রেস। এদিন তৃণমূল মিছিল করে কেন্দ্রের বিজেপি সরকারের এই জ্বালানির দাম বৃদ্ধির প্রতিবাদ করেন। মিছিল শেষে বক্তব্য রাখতে গিয়ে তৃণমূল কংগ্রেসের নেতারা অভিযোগ করেন, একে দ্রব্যমূল্য বৃদ্ধির জন্য মানুষের প্রাণ ওষ্ঠাগত, তার উপর প্রায় প্রতিদিন কেন্দ্রীর সরকারের পক্ষ থেকে জ্বালানির দাম বৃদ্ধি করা হচ্ছে।

    আগামী দিনে জ্বালানির দাম কমানোর ব্যবস্থা না হলে বৃহত্তম আন্দোলনে নামার হুঁশিয়ারি দেন তৃণমূলের নেতারা। দাঁতনে নেতৃত্ব দেন মন্ত্রী শ্রীকান্ত মাহাতো, বিধায়ক বিক্রম প্রধান, সেখ ইফতেকার আলি, সবং এ নেতৃত্ব দেন মন্ত্রী মানষ রঞ্জন ভুঁইয়া, পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ আবু তাহের, প্রাক্তন জেলা পরিষদ সদস্য বিকাশ ভুঁইয়া সহ অন্যান্য নেতৃবৃন্দ, মেদিনীপুর শহরে নেতৃত্ব দেন জেলা সভাপতি সুজয় হাজরা,শহর সভাপতি বিশ্বনাথ পান্ডব, কাউন্সিলর মৌ রায়, প্রাক্তন বিধায়ক প্রদ্যুৎ ঘোষ, নির্মাল্য চক্রবর্তী সহ অন্যান্য নেতৃবৃন্দ।

    পাঁচ রাজ্যের বিধানসভা ভোট পেরোতে প্রায় প্রতিদিনই দাম বাড়ছে পেট্রোল ডিজেলের।

    MORE NEWS – কোটি টাকা মূল্যের সাপের বিষ উদ্ধার করল করনদিঘি থানার পুলিস।

    Today Kolkata :- কোটি টাকা মূল্যের সাপের বিষ উদ্ধার করল করনদিঘি থানার পুলিস। এই ঘটনায়  পাচার চক্রের দুই পান্ডাকে গ্রেফতার করেছে পুলিস। গোপন সূত্রে খবর পেয়ে সোমবার ৩৪ নম্বর জাতীয় সড়কের দোমোহনায় সাপের বিষ সহ দুই জনকে গ্রেফতার করে। পুলিশ জানায় ধৃত বেলালা আলির বাড়ি বাহিন এলাকার বিপ্রডাঙ্গি গ্রামে। বয়স ৪৫ এবং তালিম সেখের বাড়ি সুভাষগঞ্জ এলাকার নুসরাত পুর। তালিম সেখ বয়স ২৭ বছর। ধৃতদের কাছ থেকে উদ্ধার হয়েছে বুলেটপ্রুফ জারবন্দি সাপের যার বর্তমান বাজার মূল্য প্রায় এক কোটি বলে মনে করছে পুলিস । CONTINUE READING

    রাজ্যের সমস্ত থানার পুলিশ কর্মীদের এলাকায় অভিযান চালিয়ে বোমা, পিস্তল, গুলি, বারুদ উদ্ধারের নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

    ডাকাতির উদ্দেশ্যে জড়ো হওয়ায় আগ্নেয়াস্ত্র সহ দুই ব্যক্তিকে গ্রেপ্তার করল কান্দি থানার পুলিশ গোলাহাট এলাকা থেকে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments