More
    Homeখবরবিজেপির বিধায়কদের উপর আক্রমণ ও রাজ্যের আইন শৃঙ্খলার অবনতির জন্য বিজেপির দাসপুর...

    বিজেপির বিধায়কদের উপর আক্রমণ ও রাজ্যের আইন শৃঙ্খলার অবনতির জন্য বিজেপির দাসপুর থানা ঘেরাও বিজেপির।

    Today Kolkata:- সোমবার বিধানসভায় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী সহ বিজেপির বিধায়কদের উপর আক্রমণ ও রাজ্যের আইন শৃঙ্খলার অবনতির জন্য ঘাটাল সাংগঠনিক জেলার বিজেপির দাসপুর থানা ঘেরাও করে বিক্ষোভ দেখান। এই বিক্ষোভ দাসপুর বিজেপি কার্যালয় থেকে বেরিয়ে দাসপুর বাজার পরিক্রমা করে দাসপুর থানার সামনে গিয়ে সামনে বেশ কিছুক্ষণ অবস্থান বিক্ষোভ করেন। নেতৃত্ব ছিলেন ঘাটালের বিজেপি বিধায়ক শীতল কপাট, ঘাটাল সাম্প্রদায়িক জেলার সম্পাদক প্রশান্ত বেরা, ঘাটাল জেলার নেতৃত্ব তপন মাইতি, তপন দত্ত, সহ অন্যান্য নেতৃত্ব ও কর্মীবৃন্দ।বিজেপি বিধায়ক শীতল কপার জানান পশ্চিমবঙ্গের মানুষ এই ধরনের গণতন্ত্র চান না। অতি দ্রুত উপশম বঙ্গের মুখ্যমন্ত্রীর পদত্যাগ দাবি করেছেন ঘাটালের বিজেপি বিধায়ক। সেইসঙ্গে নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানান তিনি।

    বিজেপির বিধায়কদের উপর আক্রমণ ও রাজ্যের আইন শৃঙ্খলার অবনতির জন্য বিজেপির দাসপুর থানা ঘেরাও বিজেপির।

    MORE NEWS – বিধানসভায় হাতাহাতি ঘটনায় , নিয়ামতপুরে পথ অবরোধ BJP কর্মী সমর্থকদের।

    Today Kolkata:- রাজ্যের বিধানসভা ভবনে সোমবার বিধানসভা অধিবেশন চলাকালীন রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস এবং বিরোধী দল বিজেপির বিধায়কদের মধ্যে হাতাহাতির ঘটনা নজির গড়ল রাজ্যে। ঘটনায় দুই দলের বিধায়ক আহত হন বলে অভিযোগ । তবে এ ঘটনায় রাজ্যের বিরোধীদলের নেতা শুভেন্দু অধিকারীর সভা 5 বিধায়ককে সাসপেন্ড করা হলো। বিজেপির বিধায়কদের উপর হামলা এবং 5 বিধায়কে সাসপেন্ড করার অভিযোগে, আজ সারাদিনব্যাপী বিজেপির বিভিন্ন জায়গায় বিক্ষোভ কর্মসূচি নেওয়া হলো সেই মতে পশ্চিম বর্ধমান জেলার কুলটি বিধানসভার বিজেপি কর্মী সমর্থক রা সোমবার সন্ধ্যায় নিয়ামতপুর জিটি রোড অবরোধ করে বিক্ষোভ দেখায়। CONTINUE READING

    বারাসাত জেলাশাসক দপ্তরে CITU, INTUC সহ বিভিন্ন ট্রেড ইউনিয়ন ও ফেডারেশন সমুহের আইন অমান্য কর্মসূচিতে ধুন্ধুমার পরিস্থিতি। পুলিশের সাথে ধস্তাধস্তি বিক্ষোভকারীদের।

    বাংলাদেশে কক্সবাজার সমুদ্র সৈকতের কলাতলী ও সুগন্ধা পয়েন্ট থেকে দরিয়ানগর পয়েন্ট পর্যন্ত যতদূর চোখ যায় হঠাৎ করে ভেসে এসেছে বিপুল পরিমান মৃত মাছ।

    খড়্গপুরে রাতের অন্ধকারে তৃণমূলের ব্যানার ছেড়ার অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে। ‘নোংরামি না করে উন্নয়নের কাজে সামিল হোন’ – দুষ্কৃতীদের উদ্দেশ্য বার্তা তৃণমূল নেতার।

    রামপুরহাটের বগটুই ঘটনার পর রাজ্যের সমস্ত থানার পুলিশ কর্মীদের এলাকায় অভিযান চালিয়ে বোম, পিস্তল গুলি বারুদ উদ্ধারের নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments