More
    Homeখবরপুরনো বিবাদের জেরে এক ব্যক্তিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করার অভিযোগ...

    পুরনো বিবাদের জেরে এক ব্যক্তিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করার অভিযোগ উঠল কান্দিতে।

    Today KOLKATA :- ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এক ব্যক্তিকে খুনের অভিযোগ উঠল কয়েকজন দুষ্কৃতীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ জেলার কান্দি থানার অন্তর্গত হিজল অঞ্চলের আহিরিনগর গ্রামে। জানা গিয়েছে বুধবারের দিন দুপুরে কৃষিজমিতে শুকুর শেখ নামের এক ব্যক্তি কৃষি কাজ করতে গিয়েছিল তখনই দুষ্কৃতীরা ধারালো অস্ত্র নিয়ে শুকুর শেখের উপর অতর্কিত হামলা চালায়, ধারালো অস্ত্রের কোপে ঘটনাস্থলেই মৃত্যু হয় শুকুর শেখের। ঘটনার পর ব্যাপক চাঞ্চল্য ছড়ায় কান্দি থানার আহিরিনগর গ্রামে, ঘটনার খবর পেয়ে কান্দি মহকুমা আরক্ষা আধিকারিক সাগর রানা ও কান্দি থানার ভারপ্রাপ্ত আধিকারিক সুভাষচন্দ্র ঘোষের নেতৃত্বে কান্দি থানার বিশাল পুলিশবাহিনী গিয়ে মৃতদেহ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য কান্দি মহকুমা হাসপাতাল মর্গে পাঠায়। পরিবারের সদস্যরা জানিয়েছেন জমি সংক্রান্ত পুরনো একটি বিবাদের জেরে শুকুর শেখকে ধারালো অস্ত্রের কোপে খুন করেছে কয়েক জন দুষ্কৃতী। সামগ্রিক ঘটনার তদন্ত ইতিমধ্যেই শুরু করেছে কান্দি থানার পুলিশ প্রশাসন এবং দোষীদের উদ্দেশ্যে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

    পুরনো বিবাদের জেরে এক ব্যক্তিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করার অভিযোগ উঠল কান্দিতে।

    MORE NEWS – অজ্ঞাত ব্যক্তির ঝুলন্ত দেহ উদ্ধার করল ইংরেজবাজার থানার পুলিশ।

    মালদা,৯ মার্চ : অজ্ঞাত ব্যক্তির ঝুলন্ত দেহ উদ্ধার করল ইংরেজবাজার থানার পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় ইংরেজবাজার থানার সুস্থানী এলাকায় একটি আম গাছ থেকে দেহ উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে মৃত ব্যক্তির আনুমানিক বয়স ৪০। তবে তার নাম পরিচয় জানতে পারেনি পুলিশ। জানা গেছে পরনের লুঙ্গির একাংশ জড়ানো ছিল তার গলায়। প্রথমে স্থানীয় মানুষদের নজরে পড়ে ঝুলন্ত দেহ। এরপর খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ইংরেজবাজার থানার পুলিশ। তারা মৃতদেহ উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে। তার নাম পরিচয় জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

    MORE NEWS – অবশেষে স্বস্তির নিঃশ্বাস গ্রামবাসীদের কাছে ।

    Today Kolkata :- অবশেষে স্বস্তির নিঃশ্বাস গ্রামবাসীদের কাছে, খাদ্যমন্ত্রী রথীন ঘোষের উদ্যোগ ও তৎপরতায় খাল কাটার কাজ শুরু করল সেচ দপ্তর। দীর্ঘ প্রায় সাড়ে 4 কিলোমিটার এলাকাজুড়ে মধ্যমগ্রাম পৌরসভার বাণীকন্ঠ খাল থেকে রহান্ডা চন্ডিগড় গ্রাম পঞ্চায়েতের বাশ পুল গ্রাম হয়ে গোপরা নলতে ব্রিজ পর্যন্ত দীর্ঘ সাড়ে 4 কিলোমিটার পর্যন্ত খাল কাটার কাজ চলবে। CONTINUE READING

     

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments