More
    Homeখবরপরীক্ষাকেন্দ্রে যাবার পথে দুর্ঘটনার কবলে মাধ্যমিকের দুই পরীক্ষার্থী।

    পরীক্ষাকেন্দ্রে যাবার পথে দুর্ঘটনার কবলে মাধ্যমিকের দুই পরীক্ষার্থী।

    চাঁচল:- পরীক্ষা কেন্দ্রে ঢোকার আগে দুর্ঘটনার শিকার হাই মাদ্রাসা বোর্ডের দুই পরীক্ষার্থী। নিয়ন্ত্রণ হারিয়ে টোটো পাল্টি খেয়ে গুরুতর জখম হয় পরীক্ষার্থীরা। তড়িঘড়ি করে স্থানীয়দের তৎপরতায় পরীক্ষার্থীদের চাঁচোল সুপার স্পেশালিটি হাসপাতাল নিয়ে আসা হয়। সেখানেই পরীক্ষা দেওয়ার বন্দোবস্ত করে স্কুল কর্তৃপক্ষ। তিন ঘন্টার ওই পরীক্ষা কেন্দ্রে উপস্থিত ছিল স্কুল পরিদর্শক থেকে শুরু করে পুলিশ প্রশাসন ও স্কুলের শিক্ষকরা। পুলিশ ও স্কুল সূত্রে জানা গেছে ওই দুই পরীক্ষার্থী কনুয়া হাই মাদ্রাসার ২০২২ শিক্ষাবর্ষের মাদ্রাসার বোর্ডের মাধ্যমিক পরীক্ষার্থী। যখন দুই পরীক্ষার্থীর নাম তানজিনা খাতুন ও রেনু খাতুন তারা রাম পুরের বাসিন্দা। প্রতিদিনের মত বুধবার ইংরেজি বিষয়ের পরীক্ষা দিতে আসছিল তারা। টোটোই চেপে এই দিন পরীক্ষার্থীরা পরীক্ষাকেন্দ্রে যাচ্ছিল কিন্তু পরীক্ষা কেন্দ্রে ঢোকার আগে টোটো ব্যাক করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে পাল্টি খায় টোটো গুরুতরভাবে জখম হয় টোটো থাকা টোটো থাকা দুই পরীক্ষার্থী।

    দ্রুত তাদের চাঁচোল সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসা হয় এবং সেখানেই পরীক্ষা দেওয়ার বন্দোবস্ত করা হয়েছে। তবুও গুরুতর জখম অবস্থায় থাকায় পরীক্ষা চলাকালীন দফায় দফায় তাদের বেগ পেতে হয়। কনুয়া হাই মাদ্রাসা পরিচালন সমিতির সদস্য ফিরোজ চৌধুরী জানান, ঘটনার খবর পেয়ে আমরা হাসপাতালে এসেছি তাদের পরীক্ষার ঠিকভাবে হচ্ছে কিনা আমরা সেটাও দেখছি।

    পরীক্ষাকেন্দ্রে যাবার পথে দুর্ঘটনার কবলে মাধ্যমিকের দুই পরীক্ষার্থী।

    MORE NEWS – “যুদ্ধ নয়, শান্তি চাই” এই বার্তা নিয়ে এক বিশাল শান্তি মিছিল শুরু হয় হাওড়ার।

    Today Kolkata:- বিশিষ্ট গান্ধীবাদী, মহাত্মা গান্ধী প্রতিষ্ঠিত সর্বভারতীয় হরিজন সেবক সংঘের সভাপতি অধ্যাপক ডঃ শঙ্কর কুমার সান্যাল-এর আহ্বানে ৬ মার্চ, রবিবার সকাল ১০টায় “যুদ্ধ নয়, শান্তি চাই” এই বার্তা নিয়ে এক বিশাল শান্তি মিছিল শুরু হয় হাওড়ার ঘুশুড়ি ভ্রাতৃ সংঘের প্রাঙ্গন থেকে। অধ্যাপক ডঃ সান্যাল বলেন গত ক’দিন ধরে যে যুদ্ধের পরিস্থিতি সৃষ্টি হয়েছে তাতে মানবতা বিপন্ন। এই মূহুর্তে গোলা, বারুদ, বোমা ও মিশাইলের আঘাতে ইউক্রেন বিধ্বস্ত ও ধ্বংসিত। ভয়াবহ পরিস্থিতি। কত নিরীহ, সাধারণ ইউক্রেনবাসীর প্রাণহানি ঘটেছে তা এখনও স্পষ্ট নয়। রাষ্ট্রপুঞ্জের দাবি প্রায় ৮ লক্ষ ৭৪ হাজার ইউক্রেনের বাসিন্দা দেশ ছেড়ে পালিয়েছে। CONTINUE READING

     

     

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments