More
    Homeখবরঅসুস্থ্য রামকৃষ্ণ মঠ ও মিশনের প্রেসিডেন্ট মহড়া স্বামী স্মরনানন্দজি। কলকাতার বেসরকারি হাসপাতালে...

    অসুস্থ্য রামকৃষ্ণ মঠ ও মিশনের প্রেসিডেন্ট মহড়া স্বামী স্মরনানন্দজি। কলকাতার বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন।

    Today Kolkata :- বার্ধক্যজনিত অসুখে ভুগছিলেন রামকৃষ্ণ মঠ ও মিশনের প্রেসিডেন্ট মহারাজ স্বামী স্মরনানন্দজী। সম্প্রতি সপ্তাহ খানেকের মধ্যে তার শারীরিক অবস্থা উদ্বেগজনক হওয়ার কারণে এ দিন সকাল সাড়ে ১০টা নাগাদ তিনি বেলুড় মঠ থেকে পিয়ারলেসে পৌঁছন। সূত্রের খবর তিনি বয়সজনিত সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন প্রেসিডেন্ট মহারাজ। তবে তাঁরা শারীরিক অবস্থা স্থিতিশীল। এখন চিকিৎসকেরা তাঁকে পরীক্ষা করছেন। তার শারীরিক অবস্থা উদ্বেগজনক হওয়ার কারণে তাকে হাসপাতালে ভর্তি করান হয়। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে তিনি চিকিৎসাধীন আছেন বলেই বেলুড় মঠ সূত্রের খবর। দীর্ঘদিন ধরে তিনি রামকৃষ্ণ মিশন ও মঠের কাজ কর্মের সঙ্গে যুক্ত রয়েছেন।

    অত্যন্ত দক্ষতার সঙ্গে মৃদুভাষী ও শান্ত স্বভাবের এই মানুষটি বর্তমানে বেলুড় মঠ ও মিশনের প্রেসিডেন্টের দায়িত্ত্ব পালন করে আসছিলেন। তার অসুস্থতার খবর পেয়ে মঠের ভক্তবৃন্দ ও তার অনুরাগীরা যথেষ্টই উদ্বিগ্ন। শারীরিকভাবে অসুস্থ্য হলেও তার অবস্থা আপাতত স্থিতিশীল বলে জানা যাচ্ছে মঠ সূত্রে। তার চিকিৎসার জন্য হাসপাতালে একটি বিশেষ মেডিকেল টিম তৈরি করা হয়েছে। তার শারীরিক অবস্থার উপর নজর রাখছেন তার জন্য তৈরি মেডিকেল টিমের চিকিৎসকেরা।

    অসুস্থ্য রামকৃষ্ণ মঠ ও মিশনের প্রেসিডেন্ট মহড়া স্বামী স্মরনানন্দজি। কলকাতার বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন।

    MORE NEWS – ইলেকট্রিক তারে ঠেকে পাট বোঝাই গাড়িতে আগুন, অল্পের জন্য রক্ষা পেলো একটি গ্রাম সহ পাট বোঝায় গাড়ি।

    মালদাঃ- ইলেকট্রিক তারে ঠেকে পাট বোঝাই গাড়িতে আগুন, অল্পের জন্য রক্ষা পেলো একটি গ্রাম সহ পাট বোঝায় গাড়ি। ঘটনাটি ঘটেছে সোমবার দুপুরে হবিবপুর থানার অন্তগত বুলবুলচন্ডী ৩ নম্বর কেন্দুয়া এলাকায় গ্রামের মধ্যে দিয়ে বয়ে যাওয়া ছোট্ট রাস্তার সেই রাস্তায় পাট বোঝায় গাড়ি টি উপরে ইলেকট্রিকের তার ঠেকে গিয়ে আগুন জ্বালতে থাকে। স্থানীয় সূত্রে খবর একটি ৪০৭ গাড়িতে পাট বোঝাই করে নিয়ে যাওয়ার সময় ইলেকট্রিক তারে ঠেকে আগুন লেগে যায়। কয়েক মিনিটের মধ্যে দাও দাও করে আগুন জ্বলতে থাকে। পাট বোঝাই গাড়িটি হঠাৎ করে গ্রামবাসীদের নজরে আসতে তড়িঘড়ি গ্রামবাসীরা গাড়ি টিকে দার করিয়ে পাশে থাকা পুকুর থেকে জল নিয়ে নিভানোর চেষ্টা করে। এবং পরিস্থিতি দেখে খবর দেওয়া হয় দমকলকে, ডোমকল আসার আগেই গ্রামবাসীদের তৎপরতায় অনেকটাই আগুন নিয়ন্ত্রণে আসে। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments