More
    Homeপশ্চিমবঙ্গপুরসভা নির্বাচনেও প্রচারে নামবেন খোদ মমতা বন্দ্যোপাধ্যায়, রয়েছে পরপর দুটি সভা

    পুরসভা নির্বাচনেও প্রচারে নামবেন খোদ মমতা বন্দ্যোপাধ্যায়, রয়েছে পরপর দুটি সভা

    একুশের নির্বাচন থেকে সাম্প্রতিক উপনির্বাচন—সব কটিতেই সাফল্য ধরে রেখেছে তৃণমূল কংগ্রেস। এবার ১৯ ডিসেম্বর কলকাতা পুরসভার নির্বাচন। তবে এই নির্বাচনের প্রচারে নামবেন খোদ মমতা বন্দ্যোপাধ্যায় বলে দলীয় সূত্রে খবর। সুতরাং কলকাতা পুরসভা নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ হযে উঠতে চলেছে। এমনকী একই দিনে পরপর দুটি সভা করবেন তিনি বলেও খবর।

    পুরসভা নির্বাচনেও প্রচারে নামবেন খোদ মমতা বন্দ্যোপাধ্যায়, রয়েছে পরপর দুটি সভা

    Read More-IND vs NZ: টেস্টের সুদীর্ঘ ইতিহাসে এক ইনিংসে দশ উইকেট নিয়ে অনন্য নজির এজাজ প্যাটেলের

    কেন তৃণমূল সুপ্রিমো এই নির্বাচনের প্রচারে নামছেন?‌ তৃণমূল কংগ্রেস সূত্রে খবর, এই নির্বাচনকেও হালকা নেওয়া হচ্ছে না। তাছাড়া মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখতে ও তাঁর কথা শুনতে চায়। আর দেশের বিভিন্ন প্রান্ত ঘুরে বিজেপির বিরুদ্ধে একাধিক তথ্য তিনি জোগাড় করেছেন। যা এবার মানুষের সামনে তুলে ধরা হবে। তাই এই নির্বাচনেও প্রচারে নামবেন তিনি।

    Read More-শ্যুট চলাকালীন মত্ত বাইক চালকের ধাক্কায় গুরতর আহত টলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা, ভর্তি হাসপাতালে

    কবে পথে নেমে প্রচার করবেন তৃণমূলনেত্রী?‌ সূত্রের খবর, আগামী ১৬ ডিসেম্বর, পুরসভা নির্বাচনের প্রচারের শেষদিনে সভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। এমনকী পরপর দুটি সভা করবেন তিনি। প্রথম সভাটি করবেন বাঘাযতীন এলাকায়। দ্বিতীয় সভাটি রয়েছে বেহালায়। এই দুই সভা থেকে তিনি ১৪৪টি ওয়ার্ডের প্রার্থীদের সমর্থনে জোরদার প্রচার করবেন।

    আজ, শনিবারই পুরসভা নির্বাচনের স্ট্র্যাটেজি তৈরি করতে বৈঠকে বসে তৃণমূল কংগ্রেস। সেখান থেকে প্রার্থীদের একগুচ্ছে নির্দেশ দেওয়া হয়েছে। যাকে বলা হচ্ছে লাস্ট মিনিট সাজেশন। ১৪৪ জন প্রার্থীকে নিয়ে বৈঠক করেন দলীয় নেতৃত্ব। এখানে উপস্থিত ছিলেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়, ফিরহাদ হাকিম, পার্থ চট্টোপাধ্যায়ের মতো নেতারা।

    RELATED ARTICLES

    3 COMMENTS

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments