More
    Homeখবরপেট্রো পণ্যের মূল্যবৃদ্ধি ও বিধানসভায় তৃণমূল বিধায়কদের ওপর বিজেপির হামলার প্রতিবাদে পথে...

    পেট্রো পণ্যের মূল্যবৃদ্ধি ও বিধানসভায় তৃণমূল বিধায়কদের ওপর বিজেপির হামলার প্রতিবাদে পথে শিবপুরের বিধায়ক তথা রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী মনোজ তিওয়ারি । 

    নিজস্ব সংবাদদাতা,হাওড়া:  পেট্রো পণ্যের মূল্যবৃদ্ধি ও বিধানসভায় তৃণমূল বিধায়কদের ওপর বিজেপির হামলার প্রতিবাদে পথে শিবপুরের বিধায়ক তথা রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী মনোজ তিওয়ারি। হাওড়া কদমতলা অঞ্চলে মিছিলে কয়েক হাজার তৃণমূল কর্মী সমর্থকরা পা মেলালেন।  ইছাপুর জল ট্যাঙ্ক পর্যন্ত হয় এই মিছিল। মিছিলে হাঁটতে হাঁটতে মন্ত্রী মনোজ তিওয়ারি জানান, বিজেপি সরকার গোটা দেশটাকে নষ্ট করছে। গত লোকসভা ভোটের আগে প্রধানমন্ত্রী জানিয়েছিলেন, আমাদের ভোট দিন। আচ্ছে দিন আসবে। কালো টাকা উদ্ধার হবে। পেট্রোল ডিজেলের দাম কমাবো। কিন্তু ওষুধ থেকে শুরু করে গ্যাস, পেট্রোল, ডিজেলের দাম ক্রমাগত বৃদ্ধি পেয়েছে।  মানুষ এর জন্য নাজেহাল হচ্ছে। তাই তাঁরা আজ পথে নেমেছে।

    এই মিছিল, এই প্রতিবাদ  আগামী দিনেও জারি থাকবে। গোটা দেশে এর বিরুদ্ধে প্রতিবাদ হবে বলে জানান তিনি। মন্ত্রী আরও বলেন, বিধানসভায় সোমবার যেটা হয়েছে সেটা খুবই খারাপ। আমি নিজে সোমবার অ্যাসেমবলিতে ছিলাম। ওরা যেটা চারিদিকে পোস্ট করেছে সেটা মিথ্যে।  বিজেপি বিধায়করা বিধান সভার মহিলা কর্মীদেরও ধাক্কা মারে। আমরা ছাড়াতে গিয়েছিলাম বলে মঙ্গলবার মিছিলে হাঁটতে হাঁটতে সাংবাদিকদের বলেন মন্ত্রী তথা বিধায়ক মনোজ তিওয়ারি।

    পেট্রো পণ্যের মূল্যবৃদ্ধি ও বিধানসভায় তৃণমূল বিধায়কদের ওপর বিজেপির হামলার প্রতিবাদে পথে শিবপুরের বিধায়ক তথা রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী মনোজ তিওয়ারি ।

    MORE NEWS – বিধানসভায় হাতাহাতি ঘটনায় , নিয়ামতপুরে পথ অবরোধ BJP কর্মী সমর্থকদের।

    Today Kolkata:- রাজ্যের বিধানসভা ভবনে সোমবার বিধানসভা অধিবেশন চলাকালীন রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস এবং বিরোধী দল বিজেপির বিধায়কদের মধ্যে হাতাহাতির ঘটনা নজির গড়ল রাজ্যে। ঘটনায় দুই দলের বিধায়ক আহত হন বলে অভিযোগ । তবে এ ঘটনায় রাজ্যের বিরোধীদলের নেতা শুভেন্দু অধিকারীর সভা 5 বিধায়ককে সাসপেন্ড করা হলো। বিজেপির বিধায়কদের উপর হামলা এবং 5 বিধায়কে সাসপেন্ড করার অভিযোগে, আজ সারাদিনব্যাপী বিজেপির বিভিন্ন জায়গায় বিক্ষোভ কর্মসূচি নেওয়া হলো সেই মতে পশ্চিম বর্ধমান জেলার কুলটি বিধানসভার বিজেপি কর্মী সমর্থক রা সোমবার সন্ধ্যায় নিয়ামতপুর জিটি রোড অবরোধ করে বিক্ষোভ দেখায়। CONTINUE READING

    কেশপুর থানার ১৩ নং অঞ্চলের হুরুনুরু এলাকায় একটি জঙ্গল ও মাঠের মাঝে প্লাস্টিকের চারটি বালতিতে বালির মধ্যে বোমা।

    মালদা জেলায় স্পেশাল খাদি গ্রামোদ্যোগ মেলার সূচনা করা হলো।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments