More
    Homeখবরপ্রধান শিক্ষকের বিরুদ্ধে পড়ুয়াদের ভর্তি না নেওয়ার অভিযোগে ধরনায় অভিভাবকরা ।

    প্রধান শিক্ষকের বিরুদ্ধে পড়ুয়াদের ভর্তি না নেওয়ার অভিযোগে ধরনায় অভিভাবকরা ।

    Today Kolkata :- উখড়া আদর্শ হিন্দি হাই স্কুলের প্রধান শিক্ষক প্রবীর কুমার সিং ও পরিচালন সমিতির সভাপতি সুলতান সালাউদ্দিন এর মধ্যে পড়ুয়া ভর্তি সংক্রান্ত বিষয় নিয়ে তৈরি হয়েছে দ্বন্দ্ব । সুলতান সালাউদ্দিন বিষয়টি নিয়ে এত 7 ই ফ্রেব্রুয়ারী সম্প্রতি প্রধান শিক্ষকের বিরুদ্ধে লিখিত অভিযোগ জানিয়েছেন জেলা স্কুল পরিদর্শক এর কাছে । অভিযোগের ভিত্তিতে সংশ্লিষ্ট দপ্তরের দু’জন প্রতিনিধি 9 ই ফেব্রুয়ারি স্কুলে আসেন অভিযোগের তদন্ত করতে । সূত্র মারফৎ জানা যায় ডিআই অফিস থেকে স্কুল কে চিঠি দিয়ে ছাত্র ছাত্রীদের ভর্তি করার কথা বলা হয় 17 ই ফেব্রুয়ারি থেকে 26 তারিখের মধ্যে সমস্ত ছাত্র ছাত্রীদের ভর্তি নিতে হবে। কিন্তু আজ মাস পেরিয়ে গেলেই ভর্তি হতে পারছেনা পড়ুয়ারা। সেই কারো এই বুধবার এলা 11 টা থেকে স্কুল প্রচলন সমিতির সভাপতি সুলতান সালাউদ্দিন ও প্রায় একশ অভিভাবক তাদের ছেলে।মেয়েদের ভর্তির দাবীতে স্কুলের সামনেই ধরনায় বসলেন।

    যদিও ব্যক্তিগত কারনা স্কুলে আসেননি প্রধান শিক্ষক। তবে বার্তম এ তার বদলে দায়িত্বে থাকা শিক্ষক দীপক কুমার শর্মা জানানযে , স্কুল পরিচালন সমিতির সভাপতি সুলতান সালাউদ্দিন বাবু পরিচালন সমিতির কোনো মিটিং না করেই অভিযোগ করেছেন। দীপক বাবু জানান,”প্রধান শিক্ষকের নির্দেশ আছে  সকল স্কুলে ভর্তি প্রার্থী ছাত্র ছাত্রী রয়েছে তাদের মধ্যে যাদের সমস্ত ডকুমেন্ট সঠিক আছে এরকম 24 জন কে ভর্তি নেওয়া হবে”। তিনি বলেন কিন্তু আজকে বাইরে প্রায় একশ জন ভর্তির জন্য এসেছেন, তাহলে ভর্তি প্রক্রিয়া কিভাবে সম্ভব ?  তিনি এও বলেন যে তাদের স্কুলে নিয়ম অনুযায়ী ছাত্রর মাথা পিছু যে শিক্ষক প্রয়োজন সেটাও নেই । শেষ পর্যন্ত পাওয়া খবর যে ছাত্র ছাত্রী ভর্তির বিষয় নিয়ে বেশ অভিভাবক ও স্কুল পরিচালন কমিটির সভাপতি আজ সমস্ত ছাত্র ছাত্রীদের ভর্তি না হওয়া পর্যন্ত ধরনা করবেন বলে জানান।

    প্রধান শিক্ষকের বিরুদ্ধে পড়ুয়াদের ভর্তি না নেওয়ার অভিযোগে ধরনায় অভিভাবকরা ।

    MORE NEWS – শিক্ষকের মারে গুরুতর আহত ছাত্র নিয়ে যাওয়া হলো হাসপাতালে, এলাকায় উত্তেজনা।

    Today Kolkata :- ছাত্রকে বেধড়ক মারধর করলো শিক্ষক, ঘটনাটি ঘটেছে দক্ষিণ 24 পরগনা গঙ্গাসাগর শ্রীধাম স্বামী কপিল আনন্দ হাইস্কুলে। স্থানীয় সূত্রে জানা যায় ক্লাস এইটের ছাত্র সোহম মাঝি আজ ক্লাস করার সময় বন্ধুদের সঙ্গে হাসি-ঠাট্টা করছিলো, আর তাতেই ওই স্কুলের পার্ট টাইম টিচার প্রবীর মাইতি তাকে বেধড়ক মারধর করে। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments