More
    Homeখবরশিক্ষকের মারে গুরুতর আহত ছাত্র নিয়ে যাওয়া হলো হাসপাতালে, এলাকায় উত্তেজনা।

    শিক্ষকের মারে গুরুতর আহত ছাত্র নিয়ে যাওয়া হলো হাসপাতালে, এলাকায় উত্তেজনা।

    Today Kolkata :- ছাত্রকে বেধড়ক মারধর করলো শিক্ষক, ঘটনাটি ঘটেছে দক্ষিণ 24 পরগনা গঙ্গাসাগর শ্রীধাম স্বামী কপিল আনন্দ হাইস্কুলে। স্থানীয় সূত্রে জানা যায় ক্লাস এইটের ছাত্র সোহম মাঝি আজ ক্লাস করার সময় বন্ধুদের সঙ্গে হাসি-ঠাট্টা করছিলো, আর তাতেই ওই স্কুলের পার্ট টাইম টিচার প্রবীর মাইতি তাকে বেধড়ক মারধর করে। প্রথমে তার কানে চড় মরে তখনই ছাত্রটি মাথাঘুরে পড়েগেলে তার মাথায় জল দেওয়ার পরে আবারও লাঠি দিয়ে বেধড়ক মারধর করা হয় তাকে। অসহ্য যন্ত্রণায় ছটফট করতে থাকে ক্লাস এইটের ছাত্রটি। এরপরই বাড়ি ফিরে পরিবারের লোকজন জানতে চাইলে সে জামা খুলে দেখায়। তখনই পরিবারের লোকজন দেখতে পায় তার গোটা পিঠা হয়ে রয়েছে। এরপরই তাকে প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় পরিবারের পক্ষ থেকে। এতটাই নির্মমভাবে মারা হয় ছাত্রটিকে যার জেরে অসুস্থ হয়ে পড়ে ছাত্রটি।

    আর এই ঘটনায় ইতিমধ্যেই প্রধান শিক্ষক বিনয় কৃষ্ণ মন্ডল বিষয়টি জানার পরেই ধিক্কার জানিয়েছেন, পাশাপাশি তিনি জানিয়েছেন অসুস্থতার কারণে তিনি বাইরে থাকলেও যত আজ ফিরছেন স্কুলে। তিনি আহত ছাত্রের পরিবারের লোকজনের সাথে কথাবার্তা বলেন ফোনে। তাদের পরিবারের পাশে থাকার আশ্বাস দেন। তবে এমন ঘটনায় ইতিমধ্যে শিক্ষা মহলে উঠেছে নিন্দার ঝড়। কিভাবে একজন শিক্ষক এতটা নিষ্ঠুর ভাবে একটি ছাত্রকে মারতে পারে যার জেরে তার গোটা পিঠে রক্তাক্ত হয়ে যায় তা নিয়েই উঠছে একাধিক প্রশ্ন।

    শিক্ষকের মারে গুরুতর আহত ছাত্র নিয়ে যাওয়া হলো হাসপাতালে, এলাকায় উত্তেজনা।

    MORE NEWS – প্রবল বৃষ্টির জেরে গাছের ডাল ভেঙ্গে পড়লো রাস্তার উপর,ঘন্টাখানেক রইলো রাস্তা জাম ।

    Today Kolkata :- আসানসোল থকে চিত্তরঞ্জন গামী প্রধান রাস্তার আল্লাডি মোড়ের কিছুটা দূরে একটি বিশাল গাছের ডাল রাস্তায় ভেঙে পড়লো। যার ফলে প্রায় ঘন্টা খানেক যান চলাচল ব্যাঘাত ঘটে। তবে সালানপুর থানার পুলিশ, রূপনারায়ানপুর ফাঁড়ির পুলিশ ও বন দপ্তর এবং স্থানীয় কিছু মানুষের তৎপরতায় গাছের ডালটি সরানো হলে রাস্তার জাম সরানো সম্ভব হয়।বুধবার বিকেলে হটাৎ করে ভারী বৃষ্টিপাত ও ঝড়ঝাঁপটা হলে সেই ঝড়ে আল্লাডি মোড়ের কাছে একটি বিশাল গাছের ডাল রাস্তায় ভেঙে পড়ে তবে হতাহতের কোন ঘটনা ঘটেনি । CONTINUE READING

     

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments