More
    Homeঅনান্যফুলবাড়ির মৃত টোটো চালকের পরিবারকে সাহায্যের হাত বাড়িয়ে দিল স্থানীয় তৃণমূল নেতৃত্বরা।

    ফুলবাড়ির মৃত টোটো চালকের পরিবারকে সাহায্যের হাত বাড়িয়ে দিল স্থানীয় তৃণমূল নেতৃত্বরা।

    রাজগঞ্জ, ৬ জুলাই:- ফুলবাড়ির মৃত টোটো চালকের পরিবারকে সাহায্যের হাত বাড়িয়ে দিল স্থানীয় তৃণমূল নেতৃত্বরা । বুধবার জলপাইগুড়ি জেলা পরিষদের সদস্য দেবাশিস প্রামাণিকের উপস্থিতে ওই পরিবারের হাতে এক মাসের খাদ্য সামগ্রী ও কিছু আর্থিক সাহায্য তুলে দেওয়া হয়। এছাড়া মৃতের মেয়েদের পড়াশোনার ব্যাপারে সাহায্য করার আশ্বাস দেওয়া হয়েছে। গত রবিবার রাজগঞ্জের ফুলবাড়ি ২ গ্রাম পঞ্চায়েতের পশ্চিম ধনতলার টোটো চালক হাবিবর ইসলাম দেনার দায়ে জর্জরিত হয়ে গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করেন। তার পরিবারে স্ত্রী ছাড়াও পাঁচ মেয়ে ও এক ছেলে সহ ৯ জন সদস্য। উপার্জনশীল ব্যক্তির মৃত্যুতে পরিবারটি অসহায় হয়ে পড়েছেন। ৩৫ হাজার টাকা বিদ্যুৎ বিল বাকি থাকায় প্রায় দুই বছর আগে বাড়িতে বিদ্যুৎ সংযোগ নেই। এছাড়া উপার্জন বন্ধ হয়ে যাওয়ায় পরিবারটি দিশেহারা হয়ে পড়েছেন।

    মৃতের স্ত্রী মুর্শিদা বেগম বলেন, স্থানীয় নেতারা সাহায্য দিয়েছেন ঠিকই, কিন্তু একটা কাজের ব্যবস্থা না হলে সংসার কিভাবে চলবে তা বুঝতে পারছেন না। তাই তিনি সরকারের সাহায্যের আর্জি জানান। জেলা পরিষদের সদস্য দেবাশিস প্রামাণিক জানান, ওই টোটো পরিবারকে এক মাসের খাদ্য সামগ্রী দিয়ে সাহায্য করা হয়। মৃতের পাঁচ মেয়ের পড়াশোনার সমস্যা হলে সাহায্য করার আশ্বাস দেওয়া হয়েছে। পাশাপাশি পরিবারটিকে যাতে বিদ্যুৎ সংযোগ দেওয়া যায় সেব্যাপারে বিদ্যুৎ বন্টন কোম্পানির সঙ্গে কথা বলবেন।

    ফুলবাড়ির মৃত টোটো চালকের পরিবারকে সাহায্যের হাত বাড়িয়ে দিল স্থানীয় তৃণমূল নেতৃত্বরা।

    MORE NEWS – বামফ্রন্ট ১০০ বছর পিছিয়ে দিয়েছে, আর এই সরকার একটা প্রজন্মকে পিছিয়ে দিলো, বুধবার বারাসতে এসে মন্তব্য অগ্নিমিত্রা পাল।

    বামফ্রন্ট ১০০ বছর পিছিয়ে দিয়েছে, আর এই সরকার একটা প্রজন্মকে পিছিয়ে দিলো,বুধবার বারাসতে এসে মন্তব্য অগ্নিমিত্রা পাল।বারাসত চাঁপাডালিতে বিজেপির আয়োজিত এক রক্তদান শিবিরে এসে রাজ্যসরকার কে রীতিমতো তুলোধুনো করলেন বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পাল।প্রাইমারি শিক্ষক নিয়োগের ক্ষেত্রে তিনজন বিধায়কের লেটারহেডের সুপারিশ করতে দেখা ফেছে, এমনই তদ্য উঠে আসছে হাইকোর্ট তথ্য অনুযায়ী, এই বিষয়ে অগ্নিমিত্রা পাল জানান তিনিজনের নাম উঠে আসছে, আরও কারা কারা ভিতরে আছে, এবং এর উপরে কার আছে সব বেড়িয়ে আসবে, একটু অপেক্ষা করুন ধৈর্য ধরুন, বাংলার মানুষ একটু অপেক্ষা করুক।খোকা বাবুর বলছে তারা জানতো না, তাদের লেটারহেড কেউ নিয়ে এমনটা করেছে। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments