More
    Homeখবরবামফ্রন্ট ১০০ বছর পিছিয়ে দিয়েছে, আর এই সরকার একটা প্রজন্মকে পিছিয়ে দিলো,...

    বামফ্রন্ট ১০০ বছর পিছিয়ে দিয়েছে, আর এই সরকার একটা প্রজন্মকে পিছিয়ে দিলো, বুধবার বারাসতে এসে মন্তব্য অগ্নিমিত্রা পাল।

    Today Kolkata:- বামফ্রন্ট ১০০ বছর পিছিয়ে দিয়েছে, আর এই সরকার একটা প্রজন্মকে পিছিয়ে দিলো,বুধবার বারাসতে এসে মন্তব্য অগ্নিমিত্রা পাল।বারাসত চাঁপাডালিতে বিজেপির আয়োজিত এক রক্তদান শিবিরে এসে রাজ্যসরকার কে রীতিমতো তুলোধুনো করলেন বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পাল।প্রাইমারি শিক্ষক নিয়োগের ক্ষেত্রে তিনজন বিধায়কের লেটারহেডের সুপারিশ করতে দেখা ফেছে, এমনই তদ্য উঠে আসছে হাইকোর্ট তথ্য অনুযায়ী, এই বিষয়ে অগ্নিমিত্রা পাল জানান তিনিজনের নাম উঠে আসছে, আরও কারা কারা ভিতরে আছে, এবং এর উপরে কার আছে সব বেড়িয়ে আসবে, একটু অপেক্ষা করুন ধৈর্য ধরুন, বাংলার মানুষ একটু অপেক্ষা করুক।খোকা বাবুর বলছে তারা জানতো না, তাদের লেটারহেড কেউ নিয়ে এমনটা করেছে। সইটাও দেখতে হবে খোকাবাবুরা করেছে কিনা, সব বেড়িয়ে আসবে, সিবিআই তদন্ত করছে, যাদের যাদের কে ঠকানো হয়েছে, বাংলার একটা যুব সমাজকে ঠকানো হল। একটা প্রজন্মকে পিছিয়ে দেওয়া হল,বামফ্রন্ট ১০০ বছর এই বাংলাকে পিছিয়ে দিয়েছে।

    আর এই সরকার একটা প্রজন্মকে পিছিয়ে দিলো সবার বিচার হবে সবাই শাস্তি পাবে। এরা বলে সর্বভারতীয় দল, এর আসলে একটা আঞ্চলিক দলও নয়, কতগুলো গুন্ডাদের সাহায্য নিয়ে দল গঠন করেছে, তারা এসেছে শুধু টাকা রোজগার করতে। তাদের না আছে কোন নীতি না আছে কোন আদর্শ। বাংলার মানুষকে ঠকিয়ে, দুর্নীতি করে টাকা রোজগার করছে, এত বড় একটা ঘটনা, চাকরি দুর্নীতি, তারপরেও মাননীয়া মুখ্যমন্ত্রী বলছেন ছোট ঘটনা। তারপরে উনি বলছেন যারা পরিক্ষা না দিয়ে চাকরি পেয়েছেন, তাদের বিজেপির এমেলে এমপিদের বাড়ি পাঠিয়ে দেবে।

    বামফ্রন্ট ১০০ বছর পিছিয়ে দিয়েছে, আর এই সরকার একটা প্রজন্মকে পিছিয়ে দিলো, বুধবার বারাসতে এসে মন্তব্য অগ্নিমিত্রা পাল।

    ফটোগ্রাফার ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ালো মালদা জেলার চাঁচলে।

    পাশাপাশি নূপুর শর্মার গ্রেপ্তার নিয়ে মুখ্যমন্ত্রী এত সরব হয়েছেন, তাহলে যারা মা সারদা, রানী রাশমণী, সিস্টার নিবেদিতার সাথে তুলন্স করলো, তারা গ্রেপ্তার করা হবে না কেন? প্রশ্ন অগ্নিমিত্রা পাল। পাশাপাশি পঞ্চায়েত পঞ্চায়েত ভোট যত এগিয়ে আসছে তত রাজ্য জুড়ে অস্ত্র উদ্ধার হচ্ছে, বোমের সরঞ্জাম, কারখানার হদিস পাওয়া যাচ্ছে, আমার উপনির্বাচনে বলা হয়েছিলো, বিজেপিকে যে ভোট দেবে তাদেরকে ভোট দিতে দেওয়া হবে না, এইভাবেই তৃণমূল পঞ্চায়েত ভোটের প্রস্তুতি নিচ্ছে বলে জানাম অগ্নিমিত্রা পাল।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments