More
    Homeরাজনৈতিকবগটুই-কাণ্ডে সিবিআইয়ের জালে মূল অভিযুক্ত লালন, ৬ দিনের পুলিশি হেফাজত।

    বগটুই-কাণ্ডে সিবিআইয়ের জালে মূল অভিযুক্ত লালন, ৬ দিনের পুলিশি হেফাজত।

    Today Kolkata:- প্রায় ৯ মাস ফেরার থাকার পর সিবিআই-এর জালে বগটুই-গণহত্যা ও অগ্নিসংযোগের ঘটনায় মূল অভিযুক্ত লালন শেখ ওরফে ছোট লালন। লালন শেখ ওরফে ছোট লালন  নিহত ভাদু শেখের ছায়াসঙ্গী ছিল বলে সূত্রের খবর। গোপন সূত্রে খবর পেয়ে শনিবার রাতে তাকে গ্রেফতার করে সিবিআই। আজ অর্থাৎ রবিবার ধৃতকে রামপুরহাট মহকুমা আদালতে তোলা হয়। সিবিআই ৮ দিনের হেফাজত চেয়ে আদালতে আবেদন জানায়। বিচারক ধৃতকে ৬ দিনের সিবিআই হেফাজতের নির্দেশ দিয়েছেন।

    ঠিক কী ঘটেছিল বগটুইতে?
    ২১ মার্চ রাত সাড়ে আটটা নাগাদ বোমা মেরে খুন করা হয় বগটুই গ্রামের বাসিন্দা বড়শাল গ্রাম পঞ্চায়েত তৃণমুল কংগ্রেসের উপ-প্রধান ভাদু শেখকে। খুনের বদলা নিতে ঘটনার দিন রাতেই গ্রামের একাধিক বাড়িতে আগুন লাগানো হয়। পরদিন সকালে উদ্ধার হয় সাতজনের মৃতদেহ। পরে রামপুরহাট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে আরও দু’জনের মৃত্যু হয়েছিল। ওই ঘটনার জেরে ২১ জুন সিবিআইয়ের তরফে চার্জশিট জমা করা হয়েছিল। এদিকে ওই ঘটনার পর থেকেই এলাকা থেকে ফেরার ছিল অন্যতম অভিযুক্ত লালন শেখ। হন্যে হয়ে চলছিল লালনের খোঁজ৷ সিবিআইয়ের দাবি, ভাদুকে খুনের পর, বগটুই গ্রামে যে অগ্নিসংযোগ ও জ্যান্ত পুড়িয়ে মারার ঘটনা ঘটে, তার নেতৃত্ব দেয় এই লালন। লালনের ফাঁসির দাবি তুলেছে মৃতের পরিবার।

    বগটুই-কাণ্ডে সিবিআইয়ের জালে মূল অভিযুক্ত লালন, ৬ দিনের পুলিশি হেফাজত।

    “এখানকার সাংসদ সর্বভূক, মদের বোতল থেকে চাকরি খায় ” – ডায়মন্ড হারবারে অভিষেককে কটাক্ষ শুভেন্দুর।

    Gujrat road show গুজরাতে ৫০ কিলোমিটার রোড শোয়ে মোদি, ভারতীয় রাজনীতিতে নজির।

    প্রয়াত অভিনেতা বিক্রম গোখলে , পুণের হাসপাতালে শেষনিঃশ্বাস ত্যাগ করেন ৭৭ বছরের অভিনেতা।

    MORE NEWS – মমতার বিরুদ্ধে ‘সেটিং’য়ের বিস্ফোরক অভিযোগ শুভেন্দুর।

    সংবিধান দিবসে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বিধানসভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘরে গিয়ে সৌজন্যে সাক্ষাৎ করেন। যা নিয়ে রাজনৈতিক মহলে ব্যাপক জল্পনা শুরু হয়েছিল। এবার ওই ঘটনার বিষয়ে বোমা ফাটালেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এই সাক্ষাৎ নিয়ে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে সেটিংয়ের চেষ্টা’র বিস্ফোরক অভিযোগ তুলেছেন শুভেন্দু। ডায়মন্ড হারবারের সভামঞ্চ থেকে শনিবার মমতার বিরুদ্ধে সুর চড়িয়ে শুভেন্দু বলেন,’ উনি ভেবেছিলেন মুখ্যমন্ত্রী ডেকেছেন আর আমি একাই চলে যাব। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments