More
    Homeরাজনৈতিকমমতার বিরুদ্ধে 'সেটিং'য়ের বিস্ফোরক অভিযোগ শুভেন্দুর।

    মমতার বিরুদ্ধে ‘সেটিং’য়ের বিস্ফোরক অভিযোগ শুভেন্দুর।

    Today Kolkata:- সংবিধান দিবসে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বিধানসভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘরে গিয়ে সৌজন্যে সাক্ষাৎ করেন। যা নিয়ে রাজনৈতিক মহলে ব্যাপক জল্পনা শুরু হয়েছিল। এবার ওই ঘটনার বিষয়ে বোমা ফাটালেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এই সাক্ষাৎ নিয়ে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে সেটিংয়ের চেষ্টা’র বিস্ফোরক অভিযোগ তুলেছেন শুভেন্দু। ডায়মন্ড হারবারের সভামঞ্চ থেকে শনিবার মমতার বিরুদ্ধে সুর চড়িয়ে শুভেন্দু বলেন,’ উনি ভেবেছিলেন মুখ্যমন্ত্রী ডেকেছেন আর আমি একাই চলে যাব। আমাকে সেটিং করে নেবেন। কিন্ত আমি একা যাইনি, তিনজন বিধায়ককে সঙ্গে নিয়ে গেছিলাম। আমি সেটিং হওয়ার লোক নই। এমনকী, বিজেপিও সেটিং বিরোধী দল।’ এর পাশাপাশি চ্যালেঞ্জ ছুঁড়ে তিনি এও বলেন,   ‘নন্দীগ্রামে আপনাকে হারিয়েছি। এবার আপনাকে তাড়াব’।

    মমতার বিরুদ্ধে 'সেটিং'য়ের বিস্ফোরক অভিযোগ শুভেন্দুর

    “এখানকার সাংসদ সর্বভূক , মদের বোতল থেকে চাকরি খায় ” – ডায়মন্ড হারবারে অভিষেককে কটাক্ষ শুভেন্দুর

    প্রসঙ্গত উল্লেখ্য, ২৫ নভেম্বর শুক্রবার একদিন আগেই সংবিধান দিবস উদযাপন করা হয় রাজ্য বিধানসভায়। বিধানসভার ৭৫ বছর পূর্তি উপলক্ষে তৈরি প্ল্যাটিনাম জয়ন্তী স্মারক ভবনের উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী। সেদিন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে চায়ের আমন্ত্রণ জানিয়ে বিধানসভায় নিজের ঘরে ডাকেন মমতা বন্দ্যোপাধ্যায়। আমন্ত্রণ রক্ষায় বিধানসভায় বিজেপির মুখ্য সচেতক মনোজ টিগ্গা এবং আসানসোলের বিধায়ক অগ্নিমিত্রা পলদের সঙ্গে নিয়ে মুখ্যমন্ত্রীর ঘরে যান শুভেন্দু।

    মমতার বিরুদ্ধে ‘সেটিং’য়ের বিস্ফোরক অভিযোগ শুভেন্দুর।

    “এখানকার সাংসদ সর্বভূক, মদের বোতল থেকে চাকরি খায় ” – ডায়মন্ড হারবারে অভিষেককে কটাক্ষ শুভেন্দুর।

    প্রয়াত অভিনেতা বিক্রম গোখলে , পুণের হাসপাতালে শেষনিঃশ্বাস ত্যাগ করেন ৭৭ বছরের অভিনেতা।

    Mamata Banerjee কেন শীতবস্ত্র বিডিও অফিসে?’ ভাষণ থামিয়ে মঞ্চে বসে রইলেন ক্ষুব্ধ মমতা।

    সেদিন বিধানসভায় মুখ্যমন্ত্রীর পায়ে হাত দিয়ে প্রণাম করেছেন শুভেন্দু অধিকারী। এমন কথাও শোনা যায়। বিরোধী দলনেতা অবশ্য সেই দাবি মানতে নারাজ। তিনি পাল্টা দাবি করেছেন যে, এমন কোনও ঘটনা ঘটে থাকলে প্রমাণ দেওয়া হোক। আর এবার আরও একবার সেই নিয়ে সুর চড়ালেন নন্দীগ্রামের বিধায়ক। তবে বিধানসভায় মুখ্যমন্ত্রীর ঘরে বিরোধী দলনেতার আগমণ পঞ্চায়েত নির্বাচনের আগে রাজ্য রাজনীতিতে যে সৌজন্যের বিনিময় ঘটেছে, তা বলাই যায়৷ কারণ গত দু’ বছরে প্রকাশ্যে পরস্পরকে যতই আক্রমণ করুন না কেন, এ দিন মুখোমুখি সাক্ষাতে পরস্পরের প্রতি সৌজন্য এবং সম্মানের কোনও ঘাটতি ছিল না। এমনটাই মনে করছে রাজনৈতিক বিশ্লেষকদের একাংশ। যদিও এবার মমতার বিরুদ্ধে ‘সেটিং’ এর বিস্ফোরক অভিযোগ তুলেছেন শুভেন্দু অধিকারী।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments