More
    Homeখবরবাড়ির দরজাগুলি বন্ধ করে লাগানো হলো তৃণমূল নেতার বাড়িতে আগুন,পুড়ে ছায় দুটি...

    বাড়ির দরজাগুলি বন্ধ করে লাগানো হলো তৃণমূল নেতার বাড়িতে আগুন,পুড়ে ছায় দুটি মোটর সাইকেল

    আসানসোল সালানপুর :- রাতের অন্ধকারে দুষ্কৃতীদের লাগিয়ে দেওয়া আগুনে পুড়ে ছায় দুটি মোটর সাইকেল।অল্পের জন্য প্রাণ বাঁচলো তৃণমূল নেতা এবং তার পরিবার।প্রায় রাত্রি সাড়ে এগারোটা নাগাদ জেমারী অঞ্চলের তৃণমূল নেতা শচীন নাগের বাড়িতে কিছু দুষ্কৃতীরা এসে বাড়ির সদর দরজা এবং পিছনের দরজা বন্ধ করে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেয় বলে অভিযোগ করেন তৃণমূল নেতা শচীন নাগের বাবা অসীম নাগ। অসীম নাগ প্রাক্তন ইসিএলের কর্মী। এই ঘটনার খবর পেয়ে সালানপুর থানার পুলিশ এবং দমকল বাহিনী ছুটে আসে।ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
    এই প্রসঙ্গে বাড়ির মালিক অসীম নাগ জানান প্রায় রাত্রি সাড়ে এগারোটা নাগাদ বাড়ির বৌমা ও রাস্তায় পার হয়ে যাওয়া দুই সিভিক পুলিশ দেখতে পায় বাড়ির নিচে ধৌ ধৌ করে আগুন জ্বলছে।বাড়ির দরজাগুলি বন্ধ থাকার কারণে কেউ নিচে নামতে পারে না।অবশেষে স্থানীয়দের সাহায্য নিয়ে তালা ভেঙ্গে বাড়ির বাইরে বার হতে পারে সবাই।স্থানীয় মানুষের সাহায্য নিয়ে আগুন নিয়ন্ত্রণে আসে।অল্পের জন্য বাড়ির ভিতরে থাকা বুলেরো গাড়িটি বেঁচে যায়।তিনি আরো বলেন বাড়ির সামনে একটি মদের বোতল থেকে পেট্রোল পাওয়া যায়।তার অনুমান তাদের কেউ পরিকল্পিত ভাবে প্রাণে মারার চেষ্টা করে।
    এই ঘটনা প্রসঙ্গে শচীন নাগ জানান কাল রাতে আমার পরিবারের সকলকে মারার চেষ্টা করা হয় দুষ্কৃতীদের দ্বারা।সালানপুর এলাকায় প্রচুর পরিমাণে দুষ্কৃতীদের সংখ্যা বৃদ্ধি পেয়েছে।কাল রাত্রি সাড়ে এগারোটা নাগাদ কিছু দুষ্কৃতী আমাদের বাড়ির ভিতরে প্রবেশ করে এবং দুটিমোটর সাইকেল আগুন ধরিয়ে দেয় ও বাড়ির বাইরে থাকা বুলেরো গাড়িতে আগুন লাগানোর চেষ্টা করে।কিন্তু আমরা স্ত্রী ও সেই সময় রাস্তায় পার হওয়া যাওয়া দুটি সিভিক পুলিশের চিৎকারের আওয়াজ শুনে দুষ্কৃতীরা পালিয়ে যায়।স্থানীয়দের সহযোগিতায় আগুন নেভানো হয়।কে বা কারা এই কান্ড করলো বুঝা যাচ্ছে না।তবে থানায় অভিযোগ করেছি দেখা যাক প্রশাসন কি করে।

    বাড়ির দরজাগুলি বন্ধ করে লাগানো হলো তৃণমূল নেতার বাড়িতে আগুন,পুড়ে ছায় দুটি মোটর সাইকেল

    টেক সাপোর্টের নাম করে সল্টলেকের ভুয়ো কল সেন্টার থেকে গ্রেফতার ১৬।

    এদিকে এই ঘটনার সংবাদ পেয়েই শচীন নাগের কাছে ছুটে যান তৃণমূল নেতা মুকুল উপাধ্যায়,ভোলা সিং এবং শশীভূষণ পান্ডে সহ আরো অনেক।তারা বলেন এলাকায় অশান্তি সৃষ্টির চেষ্টা করছে দুষ্কৃতিরা।এটা কোনো রকমে মেনে নেওয়া যাবে না।পুলিশ যাতে কড়া হাতে এই ধরনের দুষ্কর্মের বিরুদ্ধে ব্যবস্থা নেয় তার জন্য যা যা করনীয় সব করা হবে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments