More
    Homeখবরবিজেপির লাগাতার সাফল্যের রহস্য ফাঁস করলেন মোদী

    বিজেপির লাগাতার সাফল্যের রহস্য ফাঁস করলেন মোদী

    Today Kolkata:-   বিজেপির লাগাতার সাফল্যের রহস্য ফাঁস করলেন মোদী। নেতা -কর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখতে গিয়ে প্রধানমন্ত্রী মোদী বলেন, তিন রাজ্যের মানুষ বিজেপিকে আশির্বাদ করেছে। উত্তর-পূর্বের মানুষ গণতন্ত্রের উপর আস্থা রেখেছে। শুধু তাই নয়, কর্মীদের পরিশ্রমের ফলেই এমন ফলাফল বলেও এদিন বক্তব্য রাখেন নরেন্দ্র। শুধু তাই নয়, তিনি বলেন, কিছু মানুষ আছেন যাদের চিন্তায় পেটে ব্যাথা হয় যায় যে বিজেপির জেতার রহস্য কি? তবে আমি টিভি দেখার সুযোগ পাইনি।

     

    এমনকি কেউ ইভিএমে গালি দেওয়া শুরু করে দিয়েছেন কিনা তাও স্পষ্ট নয়। তবে আজ বিজেপির জয়ের রহস্য আজ বলতে চাই বলে মন্তব্য করেন নরেন্দ্র মোদী। আর তা বলতে গিয়েই প্রধানমন্ত্রী জানান, বিজেপির জয়ের রহস্য হল ত্রিবেণী…! যা কিনা তিন ধারার সঙ্গম। আর এই বিষয়ে ব্যাখ্যা দিতে গিয়ে তিনি বলেন, যার প্রথম হল বিজেপি সরকারের কাজ। দ্বিতীয় হল বিজেপি সরকারের কাজের সংস্কৃতি এবং তৃতীয় পর্যায়ে বিজেপি নেতা-কর্মীদের সেবার কথা তুলে ধরেন প্রধানমন্ত্রী।

    আরও পড়ুন – Sagardighi তৃণমূলের হাত ছাড়লেও কংগ্রেসের ‘হাত’ ধরল সাগরদিঘী, কোন সূত্রে অধীরকে ধন্যবাদ জানালেন মমতা ?

    আর এই তিনটি মিলেই বিজেপির শক্তি ১+১+১ অর্থাৎ ১১১ গুণ বাড়িয়ে দেন বলেও মন্তব্য করেন তিনি। প্রধানমন্ত্রী এদিন একাধিক ইস্যুতে বক্তব্য রাখেন। তিনি বলেন, একদিকে কিছু মানুষ যখন আমার কবর খোঁড়ার চেষ্টা করছে, অন্যদিকে ততটাই বেড়ে চলেছে বিজেপি। কিছু লোক আমার মৃত্যু কামনা করছে… কিন্তু দেশের মানুষ মোদীকে থেকে যাওয়ার কথাই বলছে। এদিন ফের একবার কংগ্রেসকে আক্রমণ করেন।

     

    বলেন, নির্বাচনের ফলাফলের পরে, কংগ্রেস ছোট দলগুলির প্রতি তাদের ঘৃণা দেখিয়েছে। এমনকি ফলাফল প্রকাশের পরেই মল্লিকার্জুন খার্গে মন্তব্য করেছেন, ওগুলি ছোট রাজ্য। যা সেখানকার মানুষের অপমান নয়? প্রশ্ন প্রধানমন্ত্রীর। আর এই ঘৃণাই তাঁদের প্রত্যেক নির্বাচনে ডোবাচ্ছে বলেও মন্তব্য করেন তিনি। অন্যদিকে কেন্দ্রীয় সরকারের একাধিক উন্নয়নের কথাও ফের একবার তুলে ধরেন নরেন্দ্র মোদী। সাফল্যের রহস্য

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments