More
    Homeখবরবিজেপি ভিক্ষা করার দল, মীরজাফর ও পাল্টি খাওয়া নেতাদের বিরোধী দলনেতা হয়...

    বিজেপি ভিক্ষা করার দল, মীরজাফর ও পাল্টি খাওয়া নেতাদের বিরোধী দলনেতা হয় বারুইপুর এসে শুভেন্দুর উপর ক্ষোভ উগরে দিলেন ববি হাকিম

    TodayKolkata :- বারুইপুরে অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে পুরসভার সহযোগিতায় উন্নয়ন হয়েছে। ড্রেন থেকে আলো সবই হয়েছে। এই পুরসভাকে বাংলার শ্রেষ্ঠ পুরসভায় পরিণত করতে আহবান জানান ফিরহাদ। তার জন্য দায়িত্ব নিতে হবে পৌরসভার প্রত্যেকক কাউন্সিলরদের। এমনই বললেন রাজ্যের পরিবহণ মন্ত্রী তথা কলকাতা পুরসভার মেয়র ফিরহাদ ববি হাকিম। শনিবার সন্ধ্যায় বারুইপুর পুরসভায় ১৭টি ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস প্রার্থীদের সমর্থনে বারুইপুর রেলমাঠে এক সভায় এসে এই কথা বলেন মন্ত্রী। সভায় ছিলেন বিধানসভার অধ্যক্ষ তথা বারুইপুর পশ্চিমের বিধায়ক বিমান বন্দ্যোপাধ্যায়। এদিন মন্ত্রী ববি হাকিম বলেন, সিপিএম, কংগ্রেসকে তো খুঁজে পাওয়া যায় না। সিপিএম, কংগ্রেস অপ্রাসঙ্গিক হয়ে গিয়েছে। তবুও জায়গা পাওয়ার চেষ্টা করছে। বিরোধী দলনেতা করার লোক নেই। মীরজাফর ও পাল্টি খাওয়া নেতারা বিরোধী নেতা হয়। বিজেপি তো ভিক্ষা করা দল। নিজেদের কাউকে তৈরি করতে পারে না। তাই বাংলার মানুষ ডানদিক ও বামদিক কিছুই দেখছে না। তাই তৃণমূল কংগ্রেস আছে ও থাকবে। এদিনের সভায় প্রচুর লোকজনের সমাগম হয়।

    বিজেপি ভিক্ষা করার দল, মীরজাফর ও পাল্টি খাওয়া নেতাদের বিরোধী দলনেতা হয় বারুইপুর এসে শুভেন্দুর উপর ক্ষোভ উগরে দিলেন ববি হাকিম

    MORE NEWS – রাতের অন্ধকারে বিষ্ণুপুরের শুট আউট।দুষ্কৃতী তাণ্ডবের প্রতিবাদ করায় দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুরে দক্ষিণ বাগীরহাটে চল গুলি ।

    TodayKolkata :- দুষ্কৃতীদের হামলায় একজন গুলিবিদ্ধ, একজনের মাথায় আঘাত। দুষ্কৃতী তাণ্ডবের প্রতিবাদ করার প্রতিশোধ নিতেই হামলা। বিষ্ণুপুরে শ্যুটআউটের ঘটনায় অভিযোগ স্থানীয়দের। পায়ে গুলির আঘাত, ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে ভর্তি আহত। আহত ব্যক্তির নাম প্রদ্বীপ নস্কর (৩৫)। স্থানীয় সূত্রে খবর, বেশ কয়েকদিন ধরে এলাকায় বেড়ে চলেছে দুষ্কৃতী দৌরাত্ম্য , দুষ্কৃতী দৌরাত্ম্য জেরে এলাকায় বেড়ে চলেছে অসামাজিক কাজকর্ম। এলাকাকে অসামাজিক কাজকর্ম ও দুষ্কৃতীদের হাত থেকে মুক্ত করার জন্য বারবার প্রতিবাদ জানিয়েছিল প্রদ্বীপ। দুষ্কৃতী দৌরাত্ম্যের প্রতিবাদ জনবহুল এলাকায় প্রকাশ্যে দুষ্কৃতীদের গুলিতে জখম হয় প্রদ্বীপ। স্থানীয় এলাকার বাসিন্দারা প্রদ্বীপকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে প্রথমে আমতলা গ্রামীণ হাসপাতাল ও তারপরে ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে নিয়ে আসা হয়। প্রদ্বীপ সহ দুষ্কৃতীদের হামলায় যখন আরও এক গ্রামবাসী। ইতিমধ্যে পুরো ঘটনার তদন্ত শুরু করেছে বিষ্ণুপুর থানার পুলিশ ।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments