More
    Homeখবরদিলীপ ও হিরণের দূরত্ব বাড়ছে, দুজনেই পাগল দাবী শাসকদলের

    দিলীপ ও হিরণের দূরত্ব বাড়ছে, দুজনেই পাগল দাবী শাসকদলের

    খড়গপুর:- 27 শে ফেব্রুয়ারি পৌরসভা নির্বাচন রেলশহরে। আর তার আগেই রেল শহরের 33 নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী হিরণের পোস্টার ঘিরে বিতর্ক। শহরজুড়ে বিজেপি প্রার্থী হিরনের ব্যানার নাগানো হলেও তাতে নেই দিলীপ ঘোষের ছবি। কিন্তু সেই ব্যানারে রয়েছে শুভেন্দু অধিকারী , সুকান্ত মজুমদার এর ছবি। বার বার সংবাদ শিরোনামে উঠে এসেছে দিলীপ ও হিরণের দূরত্বের ছবি । আর এই বিষয়ে হিরণকে প্রশ্ন করা হলে তিনি এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন এবং খড়গপুর শহর যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি কে কেন বহিষ্কার করা হল তা নিয়ে প্রশ্ন তোলেন।অবশ্য হিরনের পাল্টা জবাব দিতে পিছু পা হয়নি শাসকদল তথা তৃণমূলের নেতা জহর লাল পাল। 33 নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী জহর লাল পাল বলেন এখানে ছোটকা পাল কে বহিষ্কারের গল্প কোথা থেকে আসছে! ও পাগল না হলে এসব কথা বলে। এই দলের মধ্যে দিলীপ ঘোষ এক পাগল হিরণ এবং আরো এক পাগল।

    দিলীপ ও হিরণের দূরত্ব বাড়ছে, দুজনেই পাগল দাবী শাসকদলের

    MORE NEWS -নদীয়ায় মিলছেনা বিজেপির নির্বাচনী সভার অনুমতি,থানায় বসে বিক্ষোভ বিজেপির।

    TodayKolkata :- পুরনির্বাচনের বাকী মাত্র কয়েকটা দিন। প্রচারে শাসক বিরোধী কেউ কাউকে এক ইঞ্চিও জায়গা ছারতে নারাজ। সেখানে দাড়িয়ে মিলছেনা বিজেপির নির্বাচনী সভার অনুমতি, এমনি অভিযোগ তুলে থানায় বসে বিক্ষোভ দেখায় নবদ্বীপে বিজেপির তরফে। বিজেপির অভিযোগ এ দিন তারা নবদ্বীপে নির্বাচনী সভা,পথ সভর জন্য নবদ্বীপ থানায় অনুমতি নিতে আসলে, থানার তরফে তাদের জানানো হয় পৌরসভার অনুমতি লাগবে, তবেই মিলবে সভার অনুমতি। অথচ শাসক তৃনমুল দল একের পর এক সঋা, মিছিল করে যাচ্ছে কোথাও আবার রাস্তা আটকে। আর এতেই বিজেপি ক্ষীপ্ত হয়ে গতকাল রাতেই নবদ্বীপ থানায় বসে বিক্ষোভ দেখায়, দীর্ঘ সময় পর থানার তরফে অনুমতি দেয় বলেও বিজেপির তরফে জানানো হয়।

    এ প্রশঙ্গে বিজেপির তরফে জানান বর্তমানে নবদ্বীপ থানার পুলিশ প্রশাসন তৃনমুলের হয়ে কাজ করছে, পাশাপাশি তিনি এও বলেন নবদ্বীপে বিজেপি কে ভয় পেয়ে তৃনমুল প্রশাসনকে দিয়ে বিজেপি কে আটকাতে চাইছে, তবে মানুষ বিজেপি কে ভোট দেবার জন্য অপেক্ষা করছে। সব মিলিয়ে এদিন রাতে সভার অনুমতি কে ঘিরে উত্তপ্ত হয়ে উঠে নবদ্বীপ থানা চত্বরে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments