More
    Homeখবরমানিকচক এলাকায় ঘরের ভিতর থেকে এক সিভিক ভলেন্টিয়ারের মায়ের থেথলানো মৃত...

    মানিকচক এলাকায় ঘরের ভিতর থেকে এক সিভিক ভলেন্টিয়ারের মায়ের থেথলানো মৃত দেহ উদ্ধার

    মালদাঃ- মানিকচক এলাকয় ঘরের ভিতর থেকে এক সিভিক ভলেন্টিয়ারের মায়ের থেথলানো মৃত দেহ উদ্ধারের ঘটনাকে কেন্দ্র করে আজ সকালে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পরে মালদা মানিকচকের শেখপুরা পূর্বপাড়া এলাকায়। স্থানীয় সূত্রে জানা যায়, মৃত মহিলার নাম বেবী বিবি(৪৫)। তার ছেলে সিভিক ভলেণ্টিয়ার রফিকুল ইসলাম শনিবার রাতে মানিকচক থানায় কর্তব্যরত অবস্থায় ছিলেন। রবিবার সকালে ডিউটি থেকে বাড়ি ফিরে মাকে ডাকাডাকি করলে দরজা না খুললে সন্দহ হয় ছেলের। খবর চাউর হতেই ভিড় জমাই স্থানীয়রা। বাড়ির মেন গেটের তালা ভেঙ্গে ঘরে ঢুকে দেখেন ঘরের ভিতরে মেঝেতে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে মৃতদেহ। তবে কে, কী কারণে খুন করলো বুঝে উঠতে পারছেন না পরিবার পরিজনেরা। খবর পেয়ে ছুটে আসেন মানিকচক থানার পুলিশ বাহিনী। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।ঘটনার তদন্ত শুরু করেছে মানিকচক থানার পুলিশ।

    মানিকচক এলাকায় ঘরের ভিতর থেকে এক সিভিক ভলেন্টিয়ারের মায়ের থেথলানো মৃত দেহ উদ্ধার

    MORE NEWS -বড়োসড়ো ডাকাতির ছক বানচাল করল মালদহের হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।

    মালদাঃ- বড়োসড়ো ডাকাতির ছক বানচাল করল মালদহের হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।গোপন সূত্রে খবর পেয়ে ৪ জন ডাকাতকে গ্রেফতার করল পুলিশ।ধৃতদের নাম পলাশ দাস (২৪),বিকাশ সিং(২৮),ছোটন নাগ(৩০)ও শেখ ইউসুফ(২৪)।তাদের সকলের বাড়ি হরিশ্চন্দ্রপুর এলাকায়।বড়োসড়ো ডাকাতির উদ্দেশ্যেই তারা জড়ো হয়েছিল বলে পুলিশ সূত্রে জানা যায়।ধৃতদের কাছ থেকে লোহার রড, ধারালো ছুরি সহ বিভিন্ন ধারালো অস্ত্র উদ্ধার হয়েছে।অভিযুক্তদের নামে পূর্বেও বিভিন্ন অভিযোগ রয়েছে।তাদের প্রকৃত উদ্দেশ্য বা পরিকল্পনা কি ছিল সেই নিয়ে জিজ্ঞাসাবাদ করছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ সুত্রে জানা গিয়েছে ,” সমগ্র ঘটনার তদন্ত করছে। ধৃতদের রবিবার চাঁচল মহকুমা আদালতে পেশ করা হয়েছে।”

    বিজেপি ভিক্ষা করার দল, মীরজাফর ও পাল্টি খাওয়া নেতাদের বিরোধী দলনেতা হয় বারুইপুর এসে শুভেন্দুর উপর ক্ষোভ উগরে দিলেন ববি হাকিম

    আসানসোল পুর নিগমের নতুন মেয়র হিসাবে বারাবনির বিধায়ক তথা তৃণমূল জেলা সভাপতি বিধান উপাধ্যায়

    হিজাব কান্ড নিয়ে এক সামাজিক সম্প্রীতির মেলবন্ধনের বার্তা দিলেন এক হিন্দু সম্প্রদায়ের ব্যক্তি আলোক পদ্দার।

    কান্দি পৌরসভার 12 এবং 13 নম্বর ওয়ার্ডের কংগ্রেস পার্থীদের সমর্থনে কান্দির বাগদাঙায় অধীর রঞ্জন চৌধুরীর পথসভা

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments