More
    Homeরাজনৈতিকবিজেপি হয়তো ১০০-তে ১০০ পাবে', গুজরাত ভোট নিয়ে ভবিষ্যতবাণী মমতার।

    বিজেপি হয়তো ১০০-তে ১০০ পাবে’, গুজরাত ভোট নিয়ে ভবিষ্যতবাণী মমতার।

    Today Kolkata:- প্রধানমন্ত্রীর জন্মভূমিতে গদি দখলের লড়াইয়ে কে জিতবে তা নিয়ে রাজনৈতিক মহলে জল্পনা তুঙ্গে। এরইমধ্যে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গুজরাট নিয়ে বিজেপির অবস্থা ঠিক কি হতে চলেছে, সে বিষয়ে ভবিষ্যৎবাণী করলেন। গুজরাত বিধানসভা নির্বাচনে বিজেপি হয়তো ১০০ তে ১০০ পাবে।”  সোমবার কলকাতা বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে গুজরাত বিধানসভা নির্বাচনের ফলাফল নিয়ে এমনটাই বললেন মমতা বন্দ্যোপাধ্যায়।

    চারদিনের সফরে এদিন দিল্লি পাড়ি দিয়েছেন মমতা। এদিন গুজরাত বিধানসভা নির্বাচন প্রসঙ্গে বিজেপিকে কটাক্ষ করে বলেন, প্রধানমন্ত্রী যদি ভোটের দিন রোড শো করেন, তাহলে আর অন্য কিছু এক্সপেক্ট করে লাভ নেই। ভোটের দিন রোড শো করা যায় না। কিন্তু ওনারা স্পেশাল। তাই করছেন।”

    সেইসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে এও বলেন, আগেও পদ্মফুল লোগো ব্যবহার হয়েছে। পদ্ম আমাদের জাতীয় ফুল। কিন্তু সেটা আবার একটা রাজনৈতিক দলেরও প্রতীক। তাই এই ফুলকে ব্যবহার না করে অন্য কিছু ব্যবহার করতে পারতেন। একজন সাংবাদিক আমাকে প্রশ্ন করলেন বলেই আমি উত্তর দিচ্ছি। আমি ইস্যু তৈরির জন্য বলছি না। দেশের ব্যাপার বলে কিছু বলছি না। কারণ, এই কথা বাইরে গেলে ভাল দেখায় না।”

    বিজেপি হয়তো ১০০-তে ১০০ পাবে’, গুজরাত ভোট নিয়ে ভবিষ্যতবাণী মমতার।

    দুর্দশার মধ্যে মারিশদার মানুষ , প্রধান-উপপ্রধান ও অঞ্চল সভাপতিকে ইস্তফার নির্দেশ অভিষেকের।

    Gujrat road show গুজরাতে ৫০ কিলোমিটার রোড শোয়ে মোদি, ভারতীয় রাজনীতিতে নজির।

    কঠিন ও তরল বর্জ্যের ব্যবস্থাপনায় উদ্যোগী রাজ্য, তৈরি হচ্ছে সাড়ে তিন হাজার কোটি টাকা তহবিল।

    MORE NEWS – এবার ধেয়ে আসছে ঘূর্ণিঝড় মান্দাস! কতটা প্রভাব পড়বে বঙ্গে? 

    ঘূর্ণিঝড় সিত্রাং-এর পর এবার শক্তি সঞ্চয় করে ধেয়ে আসছে ‘মান্দাস’। বঙ্গোপসাগরে তৈরি ঘূর্ণাবর্ত ইতিমধ্যেই নিম্নচাপে পরিণত হয়েছে। বৃহস্পতিবারের মধ্যে তা আরও গভীর নিম্নচাপে পরিণত হবে। পূর্বাভাসে এমনটাই জানিয়েছে আবহাওয়া দফতর। তামিলনাড়ু ও পুদুচেরি উপকূলে আছড়ে পড়তে পারে ঘূর্ণিঝড় মান্দাস। সেই সময় ৯০ থেকে ১০০ কিলোমিটার গতিতে আছড়ে পড়তে পারে। বাংলায় সরাসরি এর প্রভাব পড়বে না। তবে এর পরোক্ষ প্রভাব পড়তে পারে বাংলায়। জলীয় বাষ্প ঢুকে আংশিক মেঘলা আকাশের সম্ভাবনা রয়েছে। জানা গিয়েছে, ঘূর্ণিঝড় মান্দাসের নামকরণ করেছে সংযুক্ত আরব আমিরশাহী। আরবি ভাষায় এর অর্থ ভেলা। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments