More
    Homeখবরবিদেশে আমাদের দেশকে খাটো করেছেন রাহুল গান্ধী,তোপ অসমের মুখ্যমন্ত্রীর

    বিদেশে আমাদের দেশকে খাটো করেছেন রাহুল গান্ধী,তোপ অসমের মুখ্যমন্ত্রীর

    Today Kolkata:-  বিদেশে আমাদের দেশকে খাটো করেছেন রাহুল গান্ধী,তোপ দাগলেন অসমের মুখ্যমন্ত্রী। অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা বলেন, “প্রথমে বিদেশি এজেন্টরা আমাদের টার্গেট করে। আর তারপর আমাদের নিজেদের লোকই বিদেশের মাটিতে দাঁড়িয়ে আমাদের টার্গেট করে। বিদেশে আমাদের দেশকে খাটো করেছেন রাহুল গান্ধী।” প্রসঙ্গত,কেমব্রিজ বিশ্ববিদ্যালয়ের বক্তৃতায় ভারতীয় গণতন্ত্র প্রসঙ্গে বলতে গিয়ে প্রাক্তন কংগ্রেস সভাপতি তথা সাংসদ রাহুল গান্ধী বলেন, “আমার ফোনেও পেগাসাস ছিল।”

     

    তিনি অভিযোগ করেন, ভারতীয় গণতন্ত্রের মৌলিক কাঠামোর উপর আক্রমণ করা হয়েছে। রাহুলের দাবি, এক গোয়েন্দা আধিকারিক তাঁকে এই বিষয়ে সতর্ক করেন যে তাঁর ফোনে সব কথা রেকর্ড করা হচ্ছে। পাশাপাশি, নিজের সাম্প্রতিক ভারত জোড়ো যাত্রার অভিজ্ঞতাও নিজের বক্তৃতায় তুলে ধরেন রাহুল। চিন-কংগ্রেস ভাই ভাই বলেও কটাক্ষ করতে ছাড়েনি বিজেপি।রাহুল কেমব্রিজ বিশ্ববিদ‌্যালয়ে এমবিএ পড়ুয়াদের এক সেমিনারে যোগ দিতে গিয়েছেন। সেখানে ‘লার্নিং টু লিসেন ইন দ্য ২১ সেঞ্চুরি’ নামে ওই সেমিনারে তিনি বলেন, “সকলেই জানে ভারতে গণতন্ত্র বিপন্ন। আমি একজন বিরোধী নেতা। আমরা এই বিপন্নতা সর্বক্ষণ অনুভব করি।

    আরও পড়ুন – Tripura Manik Sarkar নিজে নির্বাচনে লড়েননি, এবার নিজের কেন্দ্র হাতছাড়া মানিক সরকারের।

    সংসদ, সংবাদমাধ্যম, বিচার ব্যবস্থা সমস্ত কিছুকেই প্রভাবিত করা হচ্ছে। ফলে গোড়াতেই আমাদের হাত-পা বেঁধে দেওয়া হচ্ছে।” রাহুলের বক্তৃতার ভিডিও নিজের টুইটার হ্যান্ডল থেকে শেয়ার করেছেন স্যাম পিত্রোদা। তবে রাহুলের এই মন্তব্য নিয়ে জোর রাজনৈতিক তরজা শুরু হয়েছে। কেমব্রিজে রাহুল গান্ধীর এই মন্তব্যের তীব্র সমালোচনা করেছেন সকলেই।বিজেপি নেতারা বলেছেন, “মিথ্যা কথা বলা এবং ভারতের বদনাম করা রাহুল গান্ধীর অভ্যাস। এটাই কংগ্রেস দলের এজেন্ডা।”

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments