More
    Homeখবর‘বেশরম রং’ গানে রিল ভিডিও, সানগ্লাস-চুলের স্টাইলে চিনতেই পারবেন না আসল...

    ‘বেশরম রং’ গানে রিল ভিডিও, সানগ্লাস-চুলের স্টাইলে চিনতেই পারবেন না আসল শাহরুখ খান কে?

    Today Kolkata:- শাহরুখ খান সম্প্রতি ‘পাঠান’ ছবির ‘ঝুমে জো পাঠান’ গানে জমিয়ে নাচ। পরনে ছেঁড়া জিনস আর কাটাফাটা টি-শার্ট। চোখে সানগ্লাস , চুলের স্টাইল থেকে চালচলন সবেতেই শাহরুখের ঝলক উপস্থিত ১০০ শতাংশ। অবিকল শাহরুখের (Sharukh Khan) মতো দেখতে এই যুবক গত কয়েক মাস ধরেই এখন সোশ্যাল মিডিয়ায় (Social Media) চর্চার কেন্দ্রবিন্দুতে।

    ‘বেশরম রং’ গানে রিল ভিডিও , সানগ্লাস-চুলের স্টাইলে চিনতেই পারবেন না আসল শাহরুখ খান কে ?

    শাহরুখের (Sharukh Khan) নানা ছবির লুকে ফটোশ্যুট করাই ইব্রাহিমের নেশা এবং বর্তমানে পেশা। জোশ থেকে ডিডিএলজে– শাহরুখের নানান আইকনিক লুককে রিক্রিয়েট করে ইনস্টাগ্রামে ,(Instagram) পোস্ট করেন এই শাহরুখ ভক্ত। পাশাপাশি বিভিন্ন অনুষ্ঠানেও যোগ দেন। শুধু ঝুমে জো পাঠান নয়, ‘বেশরম রং’ গানেও রিল ভিডিও বানিয়েছেন ইব্রাহিম।

    বর্তমানে ইনস্টাগ্রামে (Instagram) ইব্রাহিমের ফলোয়ার সংখ্যা প্রায় আড়াই লক্ষ ছুঁইছুঁই। ইব্রাহিম (Ibrahim Kadri) ইনস্টাগ্রামে মাত্র একজনকেই ফলো করেন। হ্যাঁ, শাহরুখ খান (Sharukh Khan)। এই যুবক ভারতীয় , টিক-টক স্টার হিসাবে একটা সময় খ্যাতি অর্জন করেছিলেন। ইব্রাহিম কাদরির (Ibrahim Kadri) সঙ্গে এসআরকে’র (SRK) মুখের আদলের এতটাই মিল রয়েছে যে সত্যি অবাক হতে হয়।

    ‘বেশরম রং’ গানে রিল ভিডিও, সানগ্লাস-চুলের স্টাইলে চিনতেই পারবেন না আসল শাহরুখ খান কে?

    MORE NEWS – দিদির সুরক্ষা কবচ, দলীয় কর্মীদের সাথে না খাওয়ার অভিযোগ, বীরভূমে বিক্ষোভের মুখে শতাব্দী রায়।

    রাজ্য জুড়ে শুরু হয়েছে দিদির সুরক্ষা কবচ কর্মসূচি। বীরভূমের (Birbhum) হাসান গ্রামে কর্মসূচিতে যান বীরভূমের সাংসদ শতাব্দি রায় (Satabdi Roy) । এখানে গিয়ে দলীয় কর্মীদের সাথে খাওয়া-দাওয়া পরিকল্পনায় ছিল, অভিযোগ ছবি তোলার পরে খাবার না খেয়ে উঠে যান সাংসদ শতাব্দী। তা নিয়ে রীতিমতো তোলপাড় হয় রাজ্য রাজনীতি। পরিস্থিতির সুযোগ নিয়ে ময়দানে নেমে পড়েন বিরোধী শিবির। হবে এবার তার পাল্টা জবাব দিলেন বীরভূমের তারকা তৃণমূল (Trinamool Congress) সাংসদ। CONTINUE READING

    MORE NEWS – কেন্দ্রীয় মন্ত্রী নিতিন গডকড়ীকে প্রাণনাশের হুমকি, বাড়ল মন্ত্রীর নিরাপত্তা, তদন্তে পুলিশ।

    এবার প্রাণনাশের হুমকি পেলেন কেন্দ্রীয় সড়ক ও পরিবহনমন্ত্রী নিতিন গডকড়ী (Neetin Gadkari)। মহারাষ্ট্রে কেন্দ্রীয় মন্ত্রীর অফিসে ফোন মারফত হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। অজ্ঞাত পরিচয় ব্যক্তির (Unknown) বিরুদ্ধে হুমকি (Threat) দেওয়ার অভিযোগ। কেন্দ্রীয় মন্ত্রীর অফিসের তরফ থেকে নাগপুর পুলিশের (Nagpur Police) তরফে অভিযোগ দায়ের করা হয়। শনিবার সকালে ৩ বার ফোন করে হুমকি দেওয়া হয়। প্রথম ফোনকরা হয় সকাল ১১টা ২৫ মিনিটে। দ্বিতীয় ফোন ১১টা ৩২ মিনিটে। CONTINUE READING

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments